সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি আ:সাত্তারের শ্বশুর এর ইন্তেকাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি আ:সাত্তারের শ্বশুর এর ইন্তেকাল


সোনারগাঁও প্রতিনিধি
:- নারায়ণগঞ্জের সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সভাপতি, দৈনিক ভোরের কাগজ ও মানবকন্ঠ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি আব্দুস সাত্তার প্রধানের শ্বশুর হাজী জালাল উদ্দিন ইন্তেকাল করেছেন। বার্ধক্যজনিত কারনে দীর্ঘদিন বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার রাত পৌনে ৮ ঘটিকায় তিনি ইন্তেকাল করেন।


(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর। তিনি পাঁচ ছেলে ও তিন কন্যা সন্তান রেখে গেছেন।


হাজী জালাল উদ্দিনের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এমপি লিয়াকত হোসেন খোকা, সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সাবেক জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব ও সোনারগাঁও সিটি প্রেসক্লাবের  সদস্যরা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭