সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকে কুপিয়ে জখম,গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকে কুপিয়ে জখম,গ্রেফতার-১


জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত জের ধরে সাংবাদিক আক্তারুজ্জামান নয়ন মিয়া (৫৩)কে কুপিয়েছে প্রতিপক্ষ। 


এই ঘটনায় সাংবাদিক আখতারুজ্জামান নয়ন বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে ও /৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন। 


জানা যায়,গত শনিবার রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরনোয়াগাঁও এলাকার শাহজালাল এর বাড়ির সামনে দিয়ে সাংবাদিক আক্তারুজ্জামান নয়ন নিজ বাড়িতে যাওয়ার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে আসামী পাবেল মীর (৩২), রুবেল মীর (৩৫), শরিফ মীর (২৪) ও পলাশ মীর (২০) সহ আরো অজ্ঞাত নামা ২/৩ জন ধারালো চাপাতি, ছোড়া, রামদা , শাবল, লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া এলোপাতারী মারপিট করিয়া হাতে,পায়ে, পিঠে, মাথায় ও মুখে জখম করে। 


এসময় নয়ন মিয়ার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে তারা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। এসময় সাংবাদিক নয়নকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক  জানান। 


এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মাহবুব আলম জানান সাংবাদিক নয়ন কে অতর্কিত হামলার ঘটনায় মামলা নেওয়া হয়েছে, ওদিন রাতেই  এক জনকে গ্রেফতার করা হয়েছে,বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭