সোনারগাঁয়ে নারী শ্রমিককে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে নারী শ্রমিককে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৩


মোঃ নুর নবী জনি:-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে এক বিস্কুট কারখানার নারী শ্রমিককে দলবেধে ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ। 


গত শনিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় রোববার সকালে ভুক্তভোগীর স্বামী শাহরিয়ার আলম শুভ বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।    


গ্রেপ্তারকৃতরা হলেন সোনারগাঁ উপজেলার নানাখী পূর্বপাড়া গ্রামের অহিদুর রহমানের ছেলে মো:মমিন, একই এলাকার আ:হালিমের ছেলে আবু হানিফ ও শরিয়তপুরের ভেদরগঞ্জ থানার মনু গ্রামের ফজলুল হকের ছেলে মো: ফয়সাল। 


মামলার বিবরনীতে উল্লেখ করেন, উপজেলার কাচঁপুরের ললাটি অলিম্পিক বিস্কুট ফ্যাক্টরীতে তার স্ত্রী চাকুরী করতো সে সুবাধে সাখাওয়াত হোসেন নামে একজনের সাথে তার বন্ধুত্ব হয়। গত ১০ ফেব্রুয়ারী কেনাকাটার জন্য তার স্ত্রী নয়াপুর বাজারে গেলে সাখাওয়াতের সাথে দেখা হয়। এসময় তার স্ত্রীকে বেড়াতে যাওয়ার কথা বলে কৌশলে ভয়ভীতি প্রদর্শন করে নানাখী এলাকায় একটি পরিত্যক্ত মুরগীর ফার্মে নিয়ে প্রথমে সাখাওয়াত জোরপূর্বক ধর্ষণ করে। পরে মো: মমিন, মো:ফয়সাল ও হানিফ পালাক্রমে ধর্ষণ করে। এসময় ধর্ষণের ভিডিও ধারন করে রাখে আসামীরা। পরে ভুক্তভোগীকে ভয়ভীতি দেখাইয়া পালিয়ে যায়। 


সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, নারী শ্রমিক ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। এ মামলায় তিনজনকে গ্রেপ্তার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামীদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭