সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে প্রাণ গেল ২ ভাইয়ের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে প্রাণ গেল ২ ভাইয়ের


মোঃ নুর নবী জনি:-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দুই ভাই নিহত হয়েছেন।


রোববার দুপুর দেড়টার দিকে উপজেলার কাচঁপুর ইউনিয়নের পাচঁপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পরেই প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়।


নিহতরা হলেন:-উপজেলার কাচঁপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকার মৃত সানাউল্লাহ ছানু'র ছেলে আসলাম সানি(৪৫) ও মোঃ রনি(৩০)।


এলাকাবাসী জানায়,দীর্ঘদিন যাবত মৃত সানাউল্লার ছেলেদের সাথে তাদের চাচা মহিউদ্দিনের বিরোধ চলে আসছিলো, তারই ধারাবাহিকতায় রোববার দুপুরে সেই জমিতে সরকারী ড্রেন নির্মান কালে মৃত সানাউল্লাহর ছেলে আসলাম সানি,রফিকুল ইসলাম ও মোঃ রনি পানি যাওয়ার জন্য ড্রেনের পাশে পাইপ বসাতে চাইলে প্রতিপক্ষ তাদের আপন চাচাতো ভাই মোস্তফা,মফিজুল,মারুফ ও মামুনসহ কয়েকজন তাদের বাঁধা দেয়।এসময় উভয়পক্ষের কথা-কাটাকাটির একপর্যায়ে মহিউদ্দিনের ছেলে মোস্তফা গংরা অস্ত্র নিয়ে সানাউল্লাহর ছেলে আসলাম সানি,রফিকুল ও রনিকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।


এসময় এলাকাবাসী তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আসলাম সানি ও মোঃ রনিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।অপর সহোদর সানির অবস্থা আশঙ্কা জনক বলে জানান। 

 

এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান,জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার ঘটনায় দুই জন নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ সদস্যসহ উপস্থিত হয়েছি।এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭