সোনারগাঁয়ে কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করলেন এমপি খোকা


সোনারগাঁ প্রতিনিধিঃ
-কিশোর গ্যাংয়ের হামলার শিকার ২ স্কুল ছাত্রকে উদ্ধার করলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা। এসময় সংসদ সদস্য নিজেই কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 


জানা যায়, সোনারগাঁও পৌরসভার আমিনপুর মাঠ ও সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটশন স্কুল এন্ড কলেজ এলাকায় সাম্প্রতি একাধিক কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়ে যায়। কিশোর গ্যাংয়ের সদস্যরা প্রতিনিয়ত বিভিন্ন শিক্ষার্থীদের যৌন হয়রানী করাসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। 


বুধবার সকালে তুচ্ছ ঘটনার জের ধরে সোনারগাঁও পৌরসভার আমিনপুর মাঠ এলাকায় কিশোর গ্যাংয়ের ১৫/২০ সদস্য মিলে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার আইডিয়াল স্কুলের ২ ছাত্রকে ফিল্মি স্টাইলে বেধরক মারধর শুরু করে। এই ঘটনার দৃশ্য অনেকেই অবলোকন করলেও ভয়ে কেউ সামনে এগিয়ে যেতে সাহস পায়নি। ঘটনার সময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ওই পথ ধরে গাড়ীযোগে পঞ্চমীঘাট এলাকায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগদান করতে যাচ্ছিলেন। এসময় সংসদ সদস্য তাৎক্ষণিক গাড়ী থেকে নেমে বেধরক প্রহারের শিকার আহত ২ ছাত্রকে উদ্ধার করেন ও কিশোর গ্যাংয়ের ২ সদস্য মারুফ ও মিজান হোসেনকে নিজেই আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। 

সংসদ সদস্যের উপস্থিতি টের পেয়ে এসময় কিশোর গ্যাংয়ের অন্য সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, কিশোর গ্যাংয়ের সদস্যরা ফিল্মি স্টাইলে ২ স্কুল ছাত্রকে বেধরক মারধর করছিল। এসময় তিনি ওই ২ ছাত্রকে আহত অবস্থায় উদ্ধার করেন। আটক করেন কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে। 

সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসান উল্লাহ জানান, কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটকের ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭