সিদ্ধিরগঞ্জে স্ত্রী হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩

সিদ্ধিরগঞ্জে স্ত্রী হত্যার ঘটনায় স্বামী গ্রেফতার


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে থানা পুলিশের অভিযানে স্বামী কর্তৃক স্ত্রীকে হত্যাকান্ডের ঘটনায় স্বামী মানিক পাটোয়ারী গ্রেফতার।এঘটনায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি প্রদান করেন আসামী মানিক পাটোয়ারী।


শনিবার সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি বাস স্ট্যান্ড এলাকা থেকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের এসআই ইয়াউর রহমানের নেতৃত্বে একটি সঙ্গীও ফোর্স তাকে গ্রেফতার করে। 


উল্লেখ্য গত ইং ১৮ জানুয়ারী বুধবার সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি পশ্চিম পাড়া এলাকায় আসামী মোঃ মানিক পাটোয়ারী তার স্ত্রী আনোয়ারা বেগমকে ছুরিকাঘাতে হত্যাকান্ডের ঘটনা ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়।  


এসময় আহত অবস্থায় ওই গৃহবধূকে খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে ওই দিন রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


এ ঘটনায় নিহত আনোয়ারা বেগমের মেয়ে মোসাম্মৎ স্বর্ণালী বাদী হয়ে তার বাবাকে অভিযুক্ত করে রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন যার নাম্বার ২৯, তারিখঃ ১৮/০১/২০২৩।এঘটনার ৩ দিন পর সিদ্ধিরগঞ্জেট জালকু্ড়ি বাস স্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।পরে আদালতে ঘাতক স্বামী মানিক পাটোয়ারী তার স্ত্রীকে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে স্বেচ্ছায় জবানবন্দি প্রদান করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭