স্ত্রীর মামলায় প্রতারক স্বামী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩

স্ত্রীর মামলায় প্রতারক স্বামী গ্রেফতার


নারায়ণগঞ্জ প্রতিনিধি
:-নারায়ণগঞ্জের বন্দরে স্ত্রীর করা যৌতুকের মামলায় শ্রীঘরে গেলেন ইনজামামুল হক অনিক। বন্দর থানা পুলিশের এক অভিযানে শুক্রবার রাতে বন্দর কদমরসুল উইলসন রোড ২৩১/১ এলাকায় আসামীর নিজ বাড়ী থেকে তাকে  গ্রেফতার করা হয়। 


বাদী সোনারগাঁ থানার সাদিপুর ইউনিয়নের নানাখী এলাকার প্রবাসী জলিল মিয়ার কণ্যা জান্নাতুল ফেরদৌস লিমা। তার দায়ের করা যৌতুকের মামলা নং ২২-সিআর  এর বিবরণ থেকে জানা যায়, আসামী নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৩নং ওয়ার্ডের কদমরসূল উইলসন রোড ২৩১/১ এলাকার মোঃ বাদশা মিয়ার পূত্র ইনজামামুল হক অনিক। ১০/০৬/২০২১ইং সালে স্ত্রী লিমার সাথে বিবাহ বন্ধণে আবদ্ধ হন।


বিয়ের পর থেকেই একের পর এক প্রতারণা করে যাচ্ছিলো এবং কোনো কাজ-কর্ম করতো না। বিভিন্ন সময় স্ত্রীর লিমা ও শাশুড়ি কে বিভিন্ন ভাবে টাকার জন্য ব্ল্যাকমেলিং করতে দ্বিধাবোধ করেনি। এবং প্রতিনিয়ত হুমকি ধামকি প্রদান করতো। 


এক পর্যায়ে যৌতুকের টাকার জন্য স্বামী ও তার শাশুড়ি টাকার জন্য স্ত্রী লিমাকে  চাপ দিতে থাকে। চাপে পড়ে স্ত্রী লিমা কয়েক দফা বাপের বাড়ি থেকে কয়েক লক্ষ টাকা যৌতুক হিসেবে স্বামীকে টাকা নিয়ে দেন।


এর মধ্যে সে  বিভিন্ন মেয়ের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। স্ত্রী লিমা অনেক বার নিষেধ করা সত্ত্বেও আসামী অবৈধ পথ থেকে ফিরে আসেনি। বরং স্ত্রী কে প্রতিনিয়ত নির্যাতন করতে থাকে এবং আরও যৌতুকের জন্য চাপ দিতে থাকে। এক পর্যায়ে আবারো স্ত্রী লিমাকে যৌতুকের টাকার জন্য নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন।


এ ঘটনায় স্ত্রী লিমা নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতের দারস্থ হয়ে আসামী ইনজামামুল হক অনিকের বিরুদ্ধে যৌতুকের মামলা দায়ের করেন। বন্দর থানা পুলিশ গ্রেফতার করে ৬জানুয়ারি (শুক্রবার) আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭