সোনারগাঁয়ে সাফিন স্মৃতি নাইট ডিগবল টুর্নামেন্ট সিজন-৩ এর উদ্বোধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে সাফিন স্মৃতি নাইট ডিগবল টুর্নামেন্ট সিজন-৩ এর উদ্বোধন

 

মোঃ


নুর নবী জনিঃ-
সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ‘সাফিন স্মৃতি নাইট ডিগবল টুর্নামেন্ট সিজন-৩ ২০২৩’ উদ্বোধন করা হয়েছে। 


শুক্রবার সন্ধ্যায় সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ ডিগবল টুর্নামেন্ট-২০২৩ উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।


সাফিন স্মৃতি নাইট ডিগবল টুর্নামেন্ট’র উদ্বোধনী অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টি অতিরিক্ত মহাসচিব ঢাকা বিভাগ লিয়াকত হোসেন খোকা। 


নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানের স্পনসর আল মদিনা শপিং মল এর স্বত্বাধিকারী হাজী মাজহারুল ইসলাম।


এসময় আরোও উপস্থিত ছিলেন সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর সোনারগাঁ প্রতিনিধি আলআমিন তুষার,সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব সিকন্দার আলী মাষ্টার,সোনারগাঁ পৌরসভা স্বেচ্ছাসেবকপার্টির আহবায়ক ওমর ফারুক টিটু, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব হারুন উর রশিদ মেম্বার,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সদস্য ও সনমান্দী ইউনিয়ন ৪নং ওয়ার্ড সভাপতি জাতীয় পার্টি সভাপতি ফিরোজ আহমেদ মেম্বার,সোনারগাঁ ক্রীড়া সংস্থা যুগ্ম সাধারণ সম্পাদক কবির প্রধান,দেলোয়ার হোসেন মিন্টু ,কোষাধ্যক্ষ নজরুল ইসলাম,সদস্য সেলিম প্রধানসোনারগাঁ ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা মিলন বাবু ‘সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


 সোনারগাঁয়ে থেকে এই টুর্নামেন্টে ৩২ টি দল অংশ করবেন। উদ্ধোধনী খেলায় অংশ গ্রহণ করেন অগ্নীবিনা বনাম পৌরসভা ফেন্স মিডিয়া।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭