বন্দরে সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

বন্দরে সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার-২


পাভেলঃ
- বন্দরে সৌদি-আরব প্রবাসী মিলনের ডুপ্লেস বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি ঘটনায় মামুন (৪৩) ও আমিনুল ইসলাম (৩৮) নামে দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। 


গত সোমবার (৩০ জানুয়ারী) রাতে বন্দর থানার রামনগর ও লালখার বাগ এলাকায় অভিযান চালিয়ে ওই দুই ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এর আগে গত শনিবার (২৮ জানুয়ারী) দিবাগত রাতে বন্দর থানার ২৭ নং ওয়ার্ডের লালখারবাগ এলাকায় এ ডাকাতির ঘটনাটি ঘটে। গ্রেপ্তারকৃতরা ডাকতারা হলো বন্দর থানার রামনগর এলাকার মৃত আলী আকবর মিয়ার ছেলে চিহিৃত ডাকাত মামুন হোসেন  ও একই থানার লালখারবাগ এলাকার আব্দুল রশিদ মিয়ার ছেলে আমিনুল ইসলাম। গ্রেপ্তারকৃত ২ ডাকাতকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।  যার মামলা নং- ৪১(১)২৩ ধারা- ৩৯৫/৩৯৭/ পেনাল কোড ১৮৬০। প্রবাসী বাড়ীতে ডাকাতির ঘটনায় ৩ দিন অতিবাহিত হলেও লুন্ঠিত মালামাল উদ্ধারের কোন সংবাদ জানাতে পারেনি পুলিশ।  

মামলার বাদী প্রবাসী মিলনের পিতা আক্তার হোসেন জানান, প্রতিদিনের মত শনিবার রাতে খাবার খেয়ে আমিসহ আমার পরিবারের ৫ জন সদস্য যার যার ঘরে ঘুমাতে যাই। রাত আনুমানিক আড়াইটায় দিকে ৮/১০ জনের একটি মুখশধারী ডাকাত দল কৌশলে আমার বাসায় পূর্ব পাশের জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে ।  পরে ডাকাত দল আমাদের ৫ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে ৩৯ ভড়ি স্বণার্লংকার ও ১টি আইপিএসসহ প্রায় ৩৬ লাখ ৩২ হাজার টাকার মালামাল ডকাতি করে নিয়ে যায়।  এ ব্যাপারে ডাকাতির মামলার তদন্তকারি কর্মকতার্ বন্দর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তছলিম উদ্দিন জানান, ডাকাতির ঘটনায় বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে  ২ ডাকাতকে গ্রেপ্তার করে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করেছি। সে সাথে ডাকাতি মালামাল উদ্ধারসহ প্রকৃত ডাকাতদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭