সোনারগাঁ পৌরসভায় পানাম লেক সিটির রাস্তাটি বন্ধ না করার দাবিতে মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

সোনারগাঁ পৌরসভায় পানাম লেক সিটির রাস্তাটি বন্ধ না করার দাবিতে মানববন্ধন


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে রাস্তা বন্ধ না করার দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার সকালে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় আশপাশের ৬ গ্রামের মানুষ মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহন করে। 


মানববন্ধনে বক্তারা বলেন সোনারগাঁ পৌরসভার ঐতিহাসিক প্রাচীন বাংলার রাজধানী, এই সোনারগাঁ এখন বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন একটি জাদুঘর নামে সারা বিশ্বে পরিচিত। তাই এই জাদুঘরের পরিধি বৃদ্ধ করার লক্ষ্যে ঐতিহাসিক পানাম নগরের সাথে সংযুক্ত বাগমুছার রাস্তাটি বন্ধ করে দেওয়ার জন‍্য মন্ত্রণালয় থেকে এক আদেশ প্রদান করেন।  সেই আদেশ পেয়ে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে এবং এলাকার প্রায় তিন হাজার জনবসতি স্থায়ী লোকজন ও স্কুল, মাদ্রাসায় পড়ুয়া সকল ছাত্রছাত্রী অভিভাবক সহ পানাম নগর,বাগমুছা,খাগুটিয়া লাহাপাড়া কৃঞ্চপুরা ৫/৬ টি গ্রামের যাতায়াত কৃত সকল জনসাধারন একত্রিত হয়ে এই মানববন্ধনে অংশ গ্রহণ করেছে।ম


এই রাস্তা দিয়ে এলাকার সকল জনগনের যাতায়াত বিধায় রাস্তাটি বন্ধ না করার জন‍্য অনুরোধ করেন তারা। এ বিষয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে চিঠি পাঠিয়েছেন এবং সংস্কৃতি মন্ত্রণালয়েও চিঠি অবহিত করবেন বলে জানান তারা।সেই সাতে সকলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি কামনা করেন। 


এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, শেখ ফরিদ,ঝুনু বাদল,সমর সরকার, মোতালিব হোসেন স্বপন,সোনারগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর জায়েদা আক্তার মনি,সাবেক কমিশনার মোঃ আমির হোসেন,পৌরসভার যুবলীগ সভাপতি মোঃ আসাদ মিয়া, হুমায়ুন কবির মোল্লা খোকন, উদয়ন কিন্ডার গার্ডেন স্কুলের প্রধান শিক্ষক পারভেজ,ইঞ্জিঃ মোঃ মহিউদ্দীন,পল্লীবিদ‍্যুৎ ইঞ্জিনিয়ার নয়ন,আদমপুর বাজার সমিতির সহ সভাপতি মোঃ আশরাফুল ইসলাম মোল্লা,সমাজ সেবক মোঃ আনোয়ার হোসেন,সমাজ সেবক রজব আলী,সমাজ সেবক মোহাম্মদ আলী,মোঃ সোলায়মান,জামান প্রধানসহ এলাকাবাসী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭