সোনারগাঁয়ে জাতীয় সমাজসেবা দিবস পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ জানুয়ারী, ২০২৩

সোনারগাঁয়ে জাতীয় সমাজসেবা দিবস পালিত


মোঃ নুর নবী জনিঃ
-"উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়" এ প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জাতীয় সমাজসেবা দিবস ২০২৩ পালিত হয়েছে । এ উপলক্ষে র‌্যালী আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


সোমবার সকাল ১০টায় এদিবস উপলক্ষে সোনারগাঁ উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী প্রদক্ষিণ শেষে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।


তিনি তার বক্তব্যে বলেন, ‘গণতান্ত্রিক মূল্যবোধ, মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িক মনোভাবের সঙ্গে সমাজ সেবামূলক কর্মকান্ড ওতোপ্রতোভাবে জড়িত। ইতোমধ্যে আমাদের সমাজ সেবা অধিদপ্তরের কর্মীরা তাদের কাজের মাধ্যমে বিশ্বে নজির সৃষ্টি করেছেন।’


সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া। 


এসময় আরও উপস্থিতি ছিলেন, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসুনুল হাবীব,ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল,এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত,সাবেক প্যানেল মেয়র জাহেদা আক্তার মনি, নারী নেতৃি জাহানারা আক্তারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী,এনজিও প্রতিনিধিগণ।


এ সময় ৬ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ছারাও প্রতিবন্ধী ভাতা, বয়স্ক ভাতা, স্মার্ট কার্ড, সাদাছড়ি ও নগদ অর্থ সেবা গ্রহণ কারীদের মাঝে বিতরণ করা হয়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭