নারায়ণগঞ্জে থার্টি ফাস্ট নাইটে বসছে চেকপোস্ট, থাকছে বিধিনিষেধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

নারায়ণগঞ্জে থার্টি ফাস্ট নাইটে বসছে চেকপোস্ট, থাকছে বিধিনিষেধ


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জে থার্টি ফাস্ট নাইট ও খ্রিষ্টীয় নববর্ষ উপলক্ষে আইন শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে জেলা প্রশাসন নানা বিধি নিষেধ আরোপ করেছেন। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জনানো হয়েছে।


সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় আসন্ন থার্টি ফাস্ট নাইট ও খ্রিষ্টীয় নববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলার আইনশৃঙ্খলা বজায় রাখার জন্য রাস্তা ঘাট, ফ্লাইওভারসহ উন্মুক্ত স্থানসমূহে কনসার্ট, নাচ-গানের আয়োজন থেকে বিরত থাকা, উচ্চস্বরে গাড়ীর হর্ন বাজানো ও বেপরোয়া গতিতে গাড়ি বা মোটর বাইক চালানো থেকে বিরত থাকা,ভুভুজেলা বাশিঁ বাজানো,ফানুস উড়ানো,পটকা ফুটানো বা আতশবাজি করা থেকে বিরত থাকা ও বৈধআগ্নেয়াস্ত্র বহন ও প্রকাশ্যে প্রদর্শন না করা। 


যদি কেউ ওই অপরাধসমূহ সংঘটিত করে তাহলে অপরাধীকে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারাসহ প্রযোজ্য ক্ষেত্রে অন্যান্য আইন অনুসারে শাস্তির আওতায় আনা হবে।


এছাড়াও ৩১ ডিসেম্বর সন্ধ্যার পর থেকে নারায়ণগঞ্জ জেলার গুরুত্বপূর্ণ স্থানের রাস্তায় পুলিশ চেকপোস্ট বসানো হবে। এ সময় সকলকে সচেতনতার সহিত আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে সহযোগিতার জন্য অনুরোধ করা হয়েছে।


এদিকে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ কার্যক্রম প্রতিরোধের নিমিত্ত নিরলস কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে নারায়ণগঞ্জ জেলায় যানজট নিরসনে ও মাদকদ্রব্যের অপব্যবহার রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭