সোনারগাঁও থানা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক হলেন নিজাম উদ্দিন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২

সোনারগাঁও থানা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক হলেন নিজাম উদ্দিন


নারায়ণগঞ্জ (সোনারগাঁও) প্রতিনিধি
  নারায়ণগঞ্জ সোনারগাঁও থানা  বিএনপি'র সাংগঠনিক সম্পাদক হলেন  নিজাম  উদ্দিন। এর আগে তিনি সোনারগাঁও  থানা যুবদলের ভারপ্রাপ্ত  সাধারণ সম্পাদক ছিলেন। উপজেলার মোগরাপাড়া ইউনিয়নেরব  বাসিন্দা তিনি।


গত (২৫সেপ্টেম্বর)  জেলা  বিএনপি'র ভারপ্রাপ্ত  আহবায়ক  মনিরুল  ইসলাম (রবি) ও জেলা বিএনপি'র  ও সদস্য সচিব  অধ্যক্ষ মামুন মাহমুদ  স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১০১ সদস্য বিশিষ্ট  সোনারগাঁও  থানা বিএনপি'র পূর্ণাঙ্গ  কমিটির ঘোষণা করেন। 


সোনারগাঁও  থানা বিএনপি'র সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাধারণ সম্পাদ  মোশাররফ হোসেন, যুগ্ম সম্পাদক  আতাউর রহমান, সাংগঠনিক  সম্পাদক মো, নিজাম উদ্দিন, প্রচার সম্পাদক মো, সেলিম  হোসেন  দিপুসহ ১০১ সদস্য বিশিষ্ট  বিএনপি'র নতুন কমিটি। 


নতুন সাংগঠনিক মোঃ নিজাম উদ্দিন  প্রতিবেদককে  বলেন,  জেলার শীর্ষ নেতৃত্ব আমার ওপর আস্থা রেখেছেন, দায়িত্ব দিয়েছেন। নিষ্ঠা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করে এই আস্থার সম্মান দেওয়ার চেষ্টা করব। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে আগামী দিনের আন্দোলন সফল করতে দলের যে কোনো নির্দেশ পালন করতে প্রস্তুত রয়েছি। জীবন দিয়ে হলেও রাজপথে থেকে আন্দোলন সফল করব ইনশাল্লাহ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭