সোনারগাঁ থানা পুলিশের অভিযানে ৩৬ হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

সোনারগাঁ থানা পুলিশের অভিযানে ৩৬ হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে থানা পুলিশের অভিযানে ৩৬ হাজার পিছ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার।


রোববার সকাল সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার মেঘনা চেকপোস্ট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলোঃ-জামালপুর জেলার বকসিগঞ্জ থানার মিয়াপাড়া গ্রামের মৃত আলমাছের ছেলে মামুন(৫২),একই জেলা ও থানার জাগিরপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে আউয়াল সিদ্দিক (৩০) ও নরসিংদী জেলার শিবপুর থানার ঘাগোটিয়া গ্রামের জুবায়িদ মিয়া(২৭)।


কক্সবাজার থেকে অভিনব কায়দায় রিলাক্স পরিবহনের মাধ্যমে ইয়াবা পাচারের সময় ৩৬ হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। 


এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম বলেন,গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল সারে দশটায় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন স্যার এর নেতৃত্বে আমি ওসি তদন্ত আহসানউল্লাহসহ সঙ্গীয় ফোর্স সোনারগাঁ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা চেক পোস্টে অভিযান চালিয়ে রিলাক্স পরিবহনের বার্নারের ভেতর থেকে ৩৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করি এসময় ৩ মাদক কারবারিকে আটক ও মাদক কাজে ব্যবহৃত রিলাক্স পরিবহনটি জব্দ করা হয়।


তিনি আরোও বলেন,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার তিনজনই পেশাদার মাদক কারবারি। আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারি এড়াতে রিলাক্স পরিবহনের মাধ্যমে অভিনব কায়দায় ইয়াবা ঢুকিয়ে তারা বেশ কিছুদিন ধরে কক্সবাজার থেকে ঢাকার বিভিন্ন এলাকায় ইয়াবাহ সরবরাহ করত। তাদের বিরুদ্ধে আইনানুগ  কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানান। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭