সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে অপহরণকারী গ্রেফতার, ভিকটিম উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে অপহরণকারী গ্রেফতার, ভিকটিম উদ্ধার


পাভেলঃ
-নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে আপন ভাতিজিকে অপহরণের দায়ে চাচা সৌরভকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় ভিকটিম(১৯)’কে উদ্ধার করা হয়।

রাতে ঢাকার বনশ্রী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ১নং আসামী সাখাওয়াত হোসেন সৌরভ (৩৫) ফতুল্লার ভুইগড় ক্যানেলপাড় এলাকার হাজী মোঃ খোরশেদ আলমের ছেলে।


বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার মোঃ রিজওয়ান সাঈদ জিকু।


তিনি জানান, গ্রেফতারকৃত আসামী সাখাওয়াত হোসেন সৌরভ (৩৫) এবং ভিকটিম(১৯) পরস্পর আপন চাচা-ভাতিজি। গ্রেফতারকৃত আসামী সাখাওয়াত হোসেন সৌরভ বিভিন্ন সময় তার আপন ভাইয়ের মেয়ে ভিকটিম’কে উত্যক্ত করতো এবং বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতো। ভিকটিম উক্ত কুপ্রস্তাবে রাজি না হলে আসামী সাখাওয়াত হোসেন সৌরভ তাকে অপহরণ করার হুমকি প্রদান করে। ভিকটিম গত ১৪ অক্টোবর সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি নাইতারপাড়াস্থ তার খালতো বোনের বাসায় বেড়াতে যায়। ১৯ অক্টোবর বিকালে উল্লেখিত বাড়ি থেকে এজাহারনামীয় ১ নং আসামী সাখাওয়াত হোসেন সৌরভ (৩৫) তার অবৈধ কামলালসা চরিতার্থ করার জন্য এজাহারনামীয় অন্যান্য আসামীদের সহায়তায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানার মামলা দায়ের করেন।


অপহরণকারী ভিকটিমকে অপহরণ করে কৌশলে আত্মগোপনে ছিল। পরবর্তীতে র‌্যাব-১১র গোয়েন্দা টীম ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্যর ভিত্তিতে আসামীকে গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয় এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের কার্যক্রম চলমান রয়েছে বলেও জানান।


পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহনের জন্য গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ভিকটিমকে সিদ্ধিরগঞ্জ থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭