সোনারগাঁয়ে রোকেয়া দিবসের জয়িতা নারীদের সম্বর্ধনা ও আলোচনা সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

সোনারগাঁয়ে রোকেয়া দিবসের জয়িতা নারীদের সম্বর্ধনা ও আলোচনা সভা


মোঃ নুর নবী জনিঃ
- "সবার মাঝে ঐক্য গড়ি"নারী ও শিশু নির্যাতন বন্ধ করি,শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা"এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেশনে বাংলাদেশ কার্যক্রমের আওতায় জয়িতা সম্বর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার সকাল সাড়ে ১১ টায় বিভিন্ন স্তরের নারী, ওয়ার্ল্ড ভিশন ও ব্র্যাকের পল্লী সামজের নেতৃবৃন্দের উপস্থিতিতে উপজেলা প্রশাসন,মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও জাতীয় মহিলা সংস্থার আয়োজনে পরিষদের সামনে মানববন্ধন শেষে ইউএনও রেজওয়ান উল- ইসলামের সভাপতিত্বে জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। 


বিশেষ অতিথি ছিলেন,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম ভুইয়া, জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান এমপি খোকার সহধর্মিণী মিসেস ডালিয়া লিয়াকত, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।


অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা। 


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক জায়েদা আক্তার মনি,সোনারগাঁ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জনবানী নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মোঃ নুর নবী জনি,মহিলা মেম্বার রুনা আক্তার, নার্গিস,উর্মি আক্তার,নারী নেতৃি আলেয়াসহ সর্বস্তরের জনগণ। 


সবশেষে সমাজ, নারী শিক্ষা ও নারীর ক্ষমতায়নে অসামান্য অবদানের জন্য পাঁচ নারীর হাতে বেগম রোকেয়া পদক ২০২২ জয়িতা সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলেদেন সম্মানিত অতিথিরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭