র‍্যাবের অভিযানের অপহরণের ১২ ঘন্টার ব্যবধানে ৪ অপহরণকারী গ্রেফতার, ভিকটিম উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

র‍্যাবের অভিযানের অপহরণের ১২ ঘন্টার ব্যবধানে ৪ অপহরণকারী গ্রেফতার, ভিকটিম উদ্ধার


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে র‌্যাব-১১র অভিযানে অপহরণ মামলার মূলহোতাসহ ৪ আসামী ঘটনার ১২ ঘন্টার মধ্যে গ্রেফতার ও ভিকটিম উদ্ধার। 

সোমবার(২৬ ডিসেম্বর) বিকালে উপজেলার জামপুর ইউনিয়নের রাজমনি পিরামিড দাসনোয়াগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত অপহরণকারীরা হলোঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার জামপুর ইউনিয়নের পেরাব এলাকার দুলাল ভুইয়ার ছোলে মোঃ আবির হাসান (১৯), একই এলাকার জহিরুল মোল্লার ছেলে মোঃ অপু মোল্লা (২২), আবু হানিফ মোল্লার ছেলে  রাফিউল ইসলাম দিপ্ত (১৯),ও ভরৎ গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ রাহাত হাসান মেহেদী (১৯)।


এসময় ভিকটিম মোঃ আল আমিন (৩৫) কে উদ্ধার করে র‌্যাব।


র‌্যাব-১১র মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু জানান,গ্রেফতারকৃত আসামীদেরকে ও ভিকটিমকে জিজ্ঞাসাবাদে জানা যায়,উক্ত ঘটনার ভিকটিম একজন মুদি দোকান ব্যবসায়ী। সে ঘটনাস্থলে নিজের পৈত্রিক জমি দেখতে গেলে গ্রেপ্তারকৃত আসামীসহ আরো ৮/৯ জন আসামী দেশীয় অস্ত্রসহ অতর্কিতভাবে হামলা করে ভিকটিমকে গুরুতর নীলা ফুলা জখম করে ভিকটিমের কাছে থাকা নগদ ২১০০০/- টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। তারপর লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে, এবং নগদ এক লক্ষ মুক্তিপণ আদায় করে। অতঃপর মুক্তিপণের অবশিষ্ট নয় লক্ষ টাকা আদায়ের লক্ষ্যে ভিকটিমকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। এসময় রাজমনি পিরামিড দাসনোয়াগাঁও এলাকায় র‌্যাব-১১র টহল দলের দৃষ্টি গোচর হলে তাৎক্ষনিকভাবে অপহরণকারী চক্রের মূলহোতাসহ ৪ আসামীদের’কে গ্রেফতার করা হয়। এসময় তাদের অপর সহযোগীরা পালিয়ে যাওয়ায় পলাতক আসামীদেরকে গ্রেফতার করার কার্যক্রম চলমান আছে। গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ৪টি ছোড়া উদ্ধার করা হয়।


এবিষয়ে গ্রেফতারকৃত আসামী ও ভিকটিমকে সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭