রাষ্টীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাহির দাফন সম্পন্ন,এমপি খোকার শোক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২

রাষ্টীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাহির দাফন সম্পন্ন,এমপি খোকার শোক


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাহির দাফন সম্পন্ন হয়েছে। 


সোমবার বাদ যোহর উপজেলার কাঁচপুর ইউনিয়নের কুতুবপুর ঈদগাহ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।


বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাহির দাফন এর আগে তাকে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মান গার্ড অব অর্নার প্রদান করে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম। 


এসময় উপস্থিত ছিলেন,এছাড়া সোনারগাঁ আওয়ামীলীগের নেতৃবৃন্দের মধ্যে সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এড. শামসুল ইসলাম ভূইয়া, উপজেলা মুক্তিমুক্তিযোদ্ধা কমান্ডের দায়িত্ব পাপ্ত কমান্ডার ওসমান গনি, সাবেক কমান্ডার সোহেল রানা, উপজেলা আ'লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,সোনারগাঁ থানা পুলিশ,বীর মুক্তিযোদ্ধাগন, সাংবাদিক ছারাও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাহির মৃত্যুতে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 


পারিবারিক সূত্রে জানা গেছে,রোববার সকালে অসুস্থ হয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। মৃত্যুকালে তিনি  ২ছেলে ৪মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন মৃত্যুকালে তার ৭১ বছর বয়স হয়েছিলো ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭