সাংবাদিকের বাড়িতে হামলা, ঘরবাড়ি ভাংচুর ও ২ শতাধিক ফলজ গাছ কর্তন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২

সাংবাদিকের বাড়িতে হামলা, ঘরবাড়ি ভাংচুর ও ২ শতাধিক ফলজ গাছ কর্তন


আজকের সংবাদ ডেক্সঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা প্রবীন সাংবাদিক মোঃ জাকির হোসেন ঝন্টু'র বসত বাড়ীতে হামলা চালিয়ে ঘরবাড়ি ভাংচু করেছে। এ সময় তাকে কুপিয়ে হত্যা করবে বলে হুমকি দেয়া হয়।


শুত্রবার (২৩ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের মৈলকারটেক গনকবাড়ী গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে। এ ঘটনায় সাংবাদিক জাকির হোসেন ঝন্টু বাদী হয়ে একই এলাকার মৃত নুরুল আমিনের ছেলে সন্ত্রাসী ইসরাফিল, ইউসুব, সেরাজলের ছেলে আবু তালেব, আবু সিদ্দিক ও রকমতের ছেলে হোসেন-সহ ১২ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করছেন।

সাংবাদিক জাকির হোসেন ঝন্টু জানান, শুক্রবার সকাল ৯টার দিকে একই গ্রামের সন্ত্রাসী ইসরাফিল, ইউসুব, আবু তালেব, আবু সিদ্দিক ও হোসেনসহ ১১-১২ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র সন্ত্রাসী বাহিনী হাতে রামদা, লোহার রড, শাবল, চাইনিজ কুড়াল ও দেশীয় বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতভাবে তার বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় ঘরবাড়ি ভাংচুর ও ২শতাধিক বিভিন্ন ফলজ ও কাঠ গাছ কেঁটে ফেলে। পরে তার স্ত্রী সন্ত্রাসীদের বাঁধা দিতে গেলে কাপড় ধরে টানা হেঁচড়া করে, তার গলায় পরিহিত আট আনা ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। এ সময় সাংবাদিক মো. জাকির হোসেন ঝন্টুকে হত্যার জন্য খোঁজাখুঁজি করতে থাকে। কিন্তু সাংবাদিক মো. জাকির হোসেন ঝন্টু বাড়িতে না থাকায় প্রাণে বেঁচে যায়। 

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম সুমন বলেন, সন্ত্রসী যত বড়ই শক্তিমান হোন না কেন কেউ আইনের উর্ধ্বে নয়। দ্রুত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭