যুবলীগের সূবর্ণ জয়ন্তি উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

যুবলীগের সূবর্ণ জয়ন্তি উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা


আজকের সংবাদ ডেক্সঃ
- বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি ও সূবর্ণ জয়ন্তি উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ কে সফল করার লক্ষে কেন্দ্রীয় কমিটি ও নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের নির্দেশনায় বর্ধিত সভা করেছে পিরোজপুর ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।



মঙ্গলবার বিকেলে পিরোজপুর ইউনিয়ন যুবলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে বর্ধিত সভায় সভাপতিত্ব করেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি জাকির হোসেন।


বর্ধিত সভায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক প্রকৌশলী আহাম্মেদ আলী তানভীরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক প্রকৌশলী মাহবুব আলম, সহ-সভাপতি মামুন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন, যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদসহ অত্র ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ও সদস্যগন।


বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি ও সূবর্ণ জয়ন্তি উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ কে সফল করার লক্ষে পিরোজপুর ইউনিয়ন যুবলীগের নেতৃত্বে বিভিন্ন ওয়ার্ডের যুবলীগের কত নেতাকর্মী যুব মহাসমাবেশে যোগদান করবে সে বিষয়ে আলোচনা করা হয়। এসময় বিভিন্ন উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭