সোনারগাঁয়ে এমজিআই-এর ৭টি নতুন প্রতিষ্ঠান উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২০ নভেম্বর, ২০২২

সোনারগাঁয়ে এমজিআই-এর ৭টি নতুন প্রতিষ্ঠান উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এমজিআই-এর ৭টি নতুন প্রতিষ্ঠান উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


রোববার  সকাল ১১ টায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে অর্থনৈতিক অঞ্চলে ৫০টি শিল্প ও অবকাঠামোর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 


অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উদ্বোধনকৃত ৫০টি প্রতিষ্ঠানের ৭টি মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই)-এর। এগুলো হচ্ছে- মেঘনা পিভিসি লিঃ, মেঘনা ফয়েল প্যাকেজিং লিঃ, সোনারগাঁ সোলার এনার্জি লিঃ, মেঘনা বাল্ক ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিঃ-এর বাণিজ্যিক উৎপাদন এবং কুমিল্লা ইকোনমিক জোন লিঃ, মেঘনা গ্লাস ইন্ডাস্ট্রিজ লিঃ, মেঘনা রি-রোলিং অ্যান্ড স্টিল মিলস্ লিঃ-এর আনুষ্ঠানিক ভিত্তিপ্রস্তর স্থাপন।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা)-এর নির্বাহী চেয়ারম্যান (সিনিয়র সচিব) শেখ ইউসুফ হারুন।


এছাড়াও বক্তব্য রাখেন চট্টগ্রাম-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, এমপি, এবং মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা জনাব সালমান ফজলুর রহমান, এমপি। পরবর্তীতে মাননীয় প্রধানমন্ত্রী তার বক্তব্য শেষে ৫০টি প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধনের ঘোষণা দেন এবং স্যুভেনির উন্মোচন করেন।


এমজিআই-এর মালিকানাধীন অর্থনৈতিক অঞ্চল মেঘনা ইন্ডাস্ট্রিয়াল ইকোনমিক জোন (এমআইইজেড)-এ। এই উদ্বোধন উপলক্ষে ছিলো বিশেষ আয়োজন। এমআইইজেড-এর এই আয়োজনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের  সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। বেজা-এর নির্বাহী সদস্য (অতিরিক্ত সচিব) মোঃ আলী আহসান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, পিপিএম (বার), এমজিআই-এর সম্মানিত চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মোস্তফা কামাল,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল-ইসলাম,উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ ইব্রাহীম,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারসহ বিনিয়োগকৃত প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭