মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় অনিক হাসান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় অনিক হাসান


সোনারগাঁ প্রতিনিধিঃ
-বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়নে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 


আর মোগরাপাড়া ইউনিয়নে এই সংগঠনের নতুন নেতৃত্বের অপেক্ষায় ও সুশৃঙ্খল করে চাঙ্গা করতে নতুন মডেলের সমীকরণে নেতৃত্বের দৌড়ে এগিয়ে আছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী সেচ্ছাসেবকলীগ নেতা অনিক হাসান। 


ইতিমধ্যে সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার, বারদী, নোয়াগাঁও, সনমান্দী, জামপুর, সাদিপুর, মোগড়াপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। ইউনিয়ন পর্যায়ের সম্মেলন শেষ হলেই সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ চূড়ান্ত হবে বলে জানা গেছে। 


সামনে সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের পরে পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হবে। আর এ পূর্ণাঙ্গ কমিটিতে মোগরাপাড়া ইউনিয়নে সাধারণ সম্পাদক পদে অনিক হাসানের নাম আলোচনায় ঘিরে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। নতুন কমিটিতে পদপদবী পেতে মাঠপর্যায়ে নেতা-কর্মীদের সঙ্গে যোগাযোগের পাশাপাশি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে স্বেচ্ছাসেবক লীগে ও আওয়ামী লীগের শীর্ষ নেতাদের কাছেও নিজেদের অবস্থান তুলে ধরছেন সম্ভাব্য প্রার্থীরা। সাধারন সম্পাদক পদে আলোচনায় বেশ এগিয়ে আছেন অনিক হাসান। 


দলীয় সূত্রে জানা গেছে, সর্বশেষ ২০২২ সালের ১৬ জানুয়ারি সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় কমিটি। স্বেচ্ছাসেবক লীগ কে কথিত সিন্ডিকেট মুক্ত করতে এবং সংগঠনে অনুপ্রবেশ ঠেকাতে সিলেকশনে না গিয়ে এবার যে সম্মেলনের মাধ্যমেই নেতা নির্বাচিত হতে যাচ্ছে সে ব্যাপারে স্পস্ট আভাস পাওয়া গেছে। সবকিছু ঠিক ঠাক থাকলে ইউনিয়ন পর্যায়ের সম্মেলন শেষ হলেই চূড়ান্ত ভাবে নাম ঘোষনা হবে।


এবিষয়ে মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী অনিক হাসান বলেন, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক  হতে পারলে ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, গনতন্ত্রের মানস কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ ভাবে সামনে এগিয়ে নিতে জোর প্রচেষ্টা চালাবো ইনশাআল্লাহ ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭