সোনারগাঁয়ে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

সোনারগাঁয়ে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা


মোঃ নুর নবী জনিঃ
-প্রশিক্ষিত যুব,উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ এই প্রতিপ্রাদ্যে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় দিবসটি উপলক্ষে সোনারগাঁ উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে র‍্যালি, আলোচনা সভা,যুব ঋণ ও সনদ বিতরণ করা হয়।


যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবীবের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার, মো: রেজওয়ান উল-ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। এছাড়াও প্রশিক্ষিত যুব ও যুব মহিলা এবং ঋণ গ্রহীতারা উপস্থিত ছিলেন। 


সভা শেষে উপলজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে থেকে একটি র‍্যালি বের করা হয়।


এসময় বক্তারা বলেন,প্রশিক্ষিত যুবশক্তি,উন্নয়নের দৃঢ় ভিত্তি, দরিদ্র নিরসনে যুবসামাজই প্রধান শক্তি, তারুণ্যের জোয়ারে উদ্ভাসিত যুবসমাজকে সুসংগঠিত করণের মাধ্যমে আত্মপ্রত্যয়ী যুবশক্তি গঠনে তৎপর হতে হবে আমাদের। দক্ষতা ছাড়া সমৃদ্ধি অসম্ভব। দক্ষতা অর্জনের মাধ্যমে জনসংখ্যাকে জনশক্তিতে রূপান্তরিত করতে পারলে বাংলাদেশ একটি সমৃদ্ধিশালী দেশে উন্নীত হবে, আমরা টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রাও অর্জন করতে পারব। দক্ষতামূলক প্রশিক্ষণের পাশাপাশি যুবদের বিভিন্ন বিষয়ে সচেতনতা উদ্বুদ্ধকরণ প্রশিক্ষণও দেওয়া হয়।যুব উন্নয়ন অধিদপ্তর বিভিন্ন ট্রেডে যুবক ও যুব মহিলাদের প্রশিক্ষণ দেয়।সময়ের সঙ্গে প্রশিক্ষণে প্রোগ্রামিং ও ফ্রিল্যান্সিংয়ের মতো আধুনিক বিষয় যুক্ত হয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭