অবশেষে রাজউক কর্তৃক রূপগঞ্জের আবাসন প্রকল্পের সীমানা প্রাচীর উচ্ছেদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

অবশেষে রাজউক কর্তৃক রূপগঞ্জের আবাসন প্রকল্পের সীমানা প্রাচীর উচ্ছেদ


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
-অবশেষে রাজউক কর্তৃক নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রাজউকের অনুমোদনকৃত আশালয় আবাসন প্রকল্পের বিরোধী দৃস্কৃতকারীদের অবৈধভাবে নির্মাণ করা সীমানা প্রাচীর উচ্ছেদ করা হয়েছে। গতকাল ৩০ নভেম্বর বুধবার রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজিনা সারোয়ারের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চালানো হয়। 


এসময় বিপুল সংখ্যাক পুলিশ, আনসার ও আশালয় আবাসন প্রকল্পের প্লট মালিক সমিতির সভাপতি ব্যারিষ্টার ওমর ফারুক, সাধারণ সম্পাদক নাসিম ইকবাল, সহ-সভাপতি গোলাম হাবিব,  আমিনুর রশিদ,  মেজর জেনারেল (অবঃ) মোস্তাফিজুর রহমান, ক্যাপ্টেন (অবঃ) শামস, ওবায়দুল মজিদ জুয়েল মাষ্টার উপস্থিত ছিলেন। 


২০২০ সালের ২৪ জুন দুস্কৃতকারীরা অবৈধ ও জোরপূর্বক আশালয় আবাসন প্রকল্পের প্রধান গেইট ও চলাচলের রাস্তা সীমানা প্রাচীর নির্মাণে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। তাতে আশালয় আবাসন প্রকল্পের মালিক, প্লট মালিক ও এলাকাবাসীর মধ্যে অসন্তুষ দেখা দেয়। আশালয় আবাসন প্রকল্প কৌশলে দখলে নেয়ার উদ্দেশ্যে প্রভাবশালীদের যোগসাজসে দুস্কৃতকারীরা সীমানা প্রাচীর নির্মাণ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে বলে আবাসন প্রকল্পের প্লট মালিক সমিতির নেতৃবৃন্দ দাবি করেন।  পরে আবাসন প্রকল্পের প্লট মালিক সমিতি দুস্কৃতকারীদের নির্মাণ করা সীমানা প্রাচীর উচ্ছেদের আবেদন করলে রাজউক এ উচ্ছেদ অভিযান চালায়। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭