সোনারগাঁয়ে গনধর্ষণের মামলার ২৪ ঘণ্টার ব্যবধানে থানা পুলিশের অভিযানে সকল আসামী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ নভেম্বর, ২০২২

সোনারগাঁয়ে গনধর্ষণের মামলার ২৪ ঘণ্টার ব্যবধানে থানা পুলিশের অভিযানে সকল আসামী গ্রেফতার


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গনধর্ষণের ঘটনার মামলার ২৪ ঘণ্টার ব্যবধানে সকল আসামিকে গ্রেফতার করল সোনারগাঁ থানা পুলিশ। 


গতকাল সকালে রূপগঞ্জ উপজেলার বরপা এলাকা থেকে ও সোনারগাঁও উপজেলায় বারদী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 


এ ঘটনায় শনিবার ধর্ষণের শিকার ওই মাদ্রাসা ছাত্রীর পিতা বাদি হয়ে ৩ জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।


গ্রেপ্তারকৃত ধর্ষকরা হলেনঃ-বারদি ইউনিয়নের সেনপাড়া গ্রামের সামসুল হকের ছেলে রাকিব, নাগপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে মোশারফ হোসেন ও দৌলরদী ছাগইল্লাপাড়া এলাকায় সেলিম মিয়ার ছেলে শাকিল।


জানা যায়,মামলার রুজু হওয়ার পর সোনারগাঁ থানার ওসি মাহবুবু আলমের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা( ওসি অপারেশন)মোহাম্মদ মাহফুজুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ সোনারগাঁ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। 


মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি অপারেশন) মাহফুজুর রহমান জানান,আসামীরা জিজ্ঞাসাবাদে ঘটনার বিশদ বর্ণনা দেয় এবং বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করতে রাজি হয়। পটে রোববার তাদের আদালতে হাজির করা হলে, আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন।


উল্লেখ্য যে, গত মঙ্গলবার( পহেলা নভেম্বর) রাত আড়াইটার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে পূর্ব থেকে ওত পেতে থাকা  রাকিব, শাকিল ও মোশারফ মুখ চেপে ধরে ভয়ভীতি দেখিয়ে শাকিলের বাড়িতে অপহরণ করে নিয়ে আটকে রেখে । 


সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম জানান, গণধর্ষণের ঘটনায় ২৪ ঘন্টার ব্যবধানে সকল আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের সকলকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭