সোনারগাঁয়ে আ'লীগে বেইমান মোস্তাক ভরে গেছে- জেলা পরিষদ পরাজিত প্রার্থী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

সোনারগাঁয়ে আ'লীগে বেইমান মোস্তাক ভরে গেছে- জেলা পরিষদ পরাজিত প্রার্থী


সোনারগাঁয়ে আ'লীগে বেইমান মোস্তাক ভরে গেছে- জেলা পরিষদ পরাজিত প্রার্থী 


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আ'লীগে বেইমান আর মোস্তাকে ভরে গেছে বলে মস্তব্য করছেন নির্বাচনে পরাজিত প্রার্থী ও আওয়ামীলীগের নেতারা। 


সোমবার জেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের প্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম নির্বাচনে পরাজিত হবার পর তারা ক্ষিপ্ত হয়ে নির্বাচন প্রাঙ্গণে নির্বাচনী ক্যাম্পে সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সারকে শুনিয়ে এ কথা বলেন।


তারা আরো বলেন, এখানে দলের সভাপতি সাধারণ সম্পাদক রয়েছেন আগামী কমিটিতে দলে কোন হাইব্রিড ও বেইমানরা যাতে স্থান না পায় সে জন্য অনুরোধ জানান।


জানাগেছে, জেলা পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ড  সোনারগাঁ উপজেলা থেকে নির্বাচন করেন জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম ও জেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল। নির্বাচনে ১৩২টি ভোটের মধ্যে আবু নাঈম ইকবাল তালা প্রতিকে ৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হোন, তার নিকটতম প্রতিদ্ধন্ধি প্রার্থী মোস্তাফিজুর রহমান মাসুম পান ৪৯ ভোট পেয়ে পরাজিত হন।


নির্বাচনে মোস্তাফিজুর রহমান পরাজয়ের পর নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, সোনারগাঁয়ে এবার ১০টি ইউনিয়নের মধ্যে ৯টি ইউনিয়নে নৌকার চেয়ারম্যান ও ৯০ জনের মতো ইউপি সদস্য নির্বাচিত হোন। সেখানে মোস্তাফিজুর রহমান মাত্র ৪৯ ভোট পান কিভাবে? যেখানে এতোগুলি চেয়ারম্যান ও মেম্বার রয়েছে সেখানে আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী হাতি প্রতিক নিয়ে কিভাবে পরাজিত হয়? তাহলে বুঝা যাচ্ছে আওয়ামীলীগের লোকজন আওয়ামীলীগে ভোট নাদিয়ে জাতীয়পার্টির প্রার্থীর কাছে ভোট বিক্রি করে দিয়েছেন। তারা আরোও বলেন,বর্তমানে যারা আওয়ামীলীগ করেন তারা সুবিধাবাদি রাজাকারের দল। তারা সুযোগ সুবিধা গ্রহন করতে আওয়ামীলীগ করে প্রকৃত অর্থে তারা বেইমান মোস্তাকের বংশধর।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭