সোনারগাঁয়ে ১ কোটি ১০ লক্ষ টাকা ছিনতাই, আটক-২, উদ্ধার ৩০ লক্ষ টাকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ অক্টোবর, ২০২২

সোনারগাঁয়ে ১ কোটি ১০ লক্ষ টাকা ছিনতাই, আটক-২, উদ্ধার ৩০ লক্ষ টাকা


সোনারগাঁয়ে ১ কোটি ১০ লক্ষ টাকা ছিনতাই, আটক-২, উদ্ধার ৩০ লক্ষ টাকা


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জালালউদ্দিন নামের এক ব্যবসায়ী ছিনতাইয়ের শিকার হয়েছেন। ছিনতাইকারীরা তার সাথে থাকা ১ কোটি ১০ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছেন বলে জানা যায়।


গতকাল শনিবার (৮অক্টোবর)দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছয়হিস্যা গ্রামের ফকির বাড়ীর সামনে তিনি এ ছিনতাইয়ের শিকার হন।


এঘটনায় পুলিশ ২ ছিনতাইকারীকে আটক করে তাদের কাছ থেকে প্রায় ৩০ লক্ষ টাকারও বেশি উদ্ধার করেন।এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি ছিনতাইকারীরা পালিয়ে যান। 


জানা যায়,দুপুর ১২ টার দিকে ওই ব্যাবসায়ী প্রাইভেটকারে ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার সময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মদনপুর এলাকায় দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ১৫/১৬ জনের একটি ডাকাতদল রাস্তার দুই পাশ থেকে হামলা করে গাড়ীটি চারপাশ ঘিরে ফেলে। এসময় ডাকাত বাহিনীর ধাওয়া খেয়ে প্রাইভেটকারটি নিরাপত্তার জন্য সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির ছয়হিস্যা গ্রামে অবস্থান নেয়। পরে আশপাশের লোকদের কাছ থেকে সাহায্য চাইলে স্থানীয় কিছু সন্ত্রাসী, মাদকসেবীরা জানতে পারে গাড়ীতে বিপুল পরিমাণ টাকা আছে।এ সময় সন্ত্রাসী আরো কয়েকজনকে ডেকে এনে তাদের উপর হামলা চালিয়ে নগদ অর্থ মোবাইলসহ আনুমানিক ১ কোটি ১০ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে যায়। 


নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান,ওই ব্যবসায়ী উপর লিটনের নেতৃত্বে হামলা চালানো হয়। চেঙ্গাকান্দী গ্রামের শাওন,জাকারিয়া,মাসুম, কামরুজ্জামান ও ছয়হিস্যা গ্রামের আক্তারের ছেলে লিটন, হারুনের ছেলে শহীদ ও নাগেরগাঁও এর জয়নাল এর ছেলে ফয়সালসহ আরোও ৪/৫ জন অজ্ঞাতরা ব্যবসায়ীর কাছে থাকা দুটি ব্যাগ জোর করে ছিনিয়ে নেয়। 


নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানান চেঙ্গাকান্দী গ্রামের শাওন,জাকারিয়া, মাসুম, কামরুজ্জামান তারা প্রায় ৩০ লক্ষ টাকা ছিনিয়ে নেয় অপরদিকে ছয়হিস্যা গ্রামের লিটন,শহীদ,ফয়সাল ও আনোয়ার ৯০ লক্ষ টাকাসহ বড় ব্যাগটি ছিনিয়ে নেয়। এ সময় ব্যবসায়ী চিৎকারে তারা টাকা পয়সা নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় আনুমানিক প্রায় ৩০ লক্ষ টাকারও বেশি উদ্ধার ও ২ জনকে আটক করে।


এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম জানান ছিনতাইয়ের ঘটনায় প্রায় ত্রিশ লক্ষ টাকারও বেশি উদ্ধার করা হয়েছে বাকি টাকা উদ্ধারের অভিযান অব্যাহত আছে।এঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানান। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭