সোনারগাঁয়ে পুজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান দিলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

সোনারগাঁয়ে পুজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান দিলেন এমপি খোকা


সোনারগাঁয়ে পুজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান দিলেন এমপি খোকা


জনিঃ- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা মঙ্গলবার ৪ অক্টোবর রাতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় পূজা মন্ডপ পরিদর্শন এবং ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেছেন। এসময় পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ এমপি খোকাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান, সেই সাথে এমপি খোকা হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি জনপ্রতিনিধি ও প্রশাসনকে নির্দেশ দিয়েছেন যেনো যার যার ধর্ম সে সে নির্বিঘ্নে নিরাপদে আনন্দের সহিত পালন করতে পারে।সেই নির্দেশ মতে আমরা সকল ধর্মের মানুষকে সম্মান করি।আমার মতে সংখ্যালঘু বলতে কোন কথা নেই,আমাদের মূল পরিচয় আমরা মানুষ আমরা বাঙ্গালী।

এমপি লিয়াকত হোসেন খোকার সাথে এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহী, এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ও জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল,যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সাবেক  পৌর কাউন্সিলর ও জাতীয় মহিলা পার্টির আহবায়ক জাহেদা আক্তার মনি,সাধারণ সম্পাদক জাহানারা আক্তারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বারবৃন্দ।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি লোকনাথ দত্ত, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রদীপ কুমার ভৌমিকসহ উপজেলা জাতীয় পার্টি ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭