সোনারগাঁয়ে ৫-১১ বছরের শিশুদের মাঝে করোনা টিকার কার্যক্রম শুরু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১২ অক্টোবর, ২০২২

সোনারগাঁয়ে ৫-১১ বছরের শিশুদের মাঝে করোনা টিকার কার্যক্রম শুরু


আজকের সংবাদ ডেক্সঃ- স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে স্কুল পর্যায়ে ৫-১১ বছরের শিশুদের মাঝে করোনার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ১১১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে করোনা টিকাদান প্রদান করা হয়।


গতকাল সকালে মোগরাপাড়া ৫৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৫৩ নং পাঁচপীর দরগাহ, রহমতপুর, কাবিলগঞ্জ, কাইকারটেক, সোনাখালী, বাড়িমজলিশ, বাড়িচিনিশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ টিকাদান কার্যক্রম শুরু হয়েছে।


পর্যায়ক্রমে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২৫ হাজার শিশুকে টিকা দেয়া হবে। করোনা টিকা দেওয়ার জন্য সরকারি ভাবে সবাইকে রেজিস্ট্রেশন সম্পন্ন করা তাগিদ দেয়া হয়েছে।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবুল খায়ের বলেন, করোনার এ টিকা নিয়ে ভয়ের কোনো কারণ নেই। এটি পরীক্ষা-নিরীক্ষা করার পরই শিশুদের শরীরে প্রয়োগ করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাচ্চাদের জন্য টিকা সহজলভ্য করে দিয়েছেন।


তিনি বলেন, প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপের কারণে বাংলাদেশের প্রাপ্তবয়স্ক বেশির ভাগ মানুষ টিকার আওতায় এসেছে। শিশুদের টিকার আওতায় নিয়ে আসা শুরু হয়েছে।


টিকাদান কর্মসূচী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপসহকারী কমিনিউটি মেডিকেল অফিসার মোসাঃ আয়েশা সিদ্দিকা, সহঃ স্বাস্থ্য পরিদর্শক নাজমা বেগম, ৫৫ নং মোগরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিতাই চন্দ্র বর্মন, সহকারী শিক্ষক প্রণব কুমার, আসমা আক্তার, মোহনা আক্তার ও স্থানীয় গন্যমান্য বক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭