বঙ্গবন্ধুর আর্দশে একটি সুন্দর সোনার বাংলা গড়ে তুলব-- বস্ত্র ও পাট মন্ত্রী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১ অক্টোবর, ২০২২

বঙ্গবন্ধুর আর্দশে একটি সুন্দর সোনার বাংলা গড়ে তুলব-- বস্ত্র ও পাট মন্ত্রী


বঙ্গবন্ধুর আর্দশে একটি সুন্দর সোনার বাংলা গড়ে তুলব-- বস্ত্র ও পাট মন্ত্রী


আজকের সংবাদ ডেস্কঃ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি বলেছেন,আমার রক্তের সাথে মিশে আছে যুদ্ধ।যুদ্ধ করেছে বলেই এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি, বঙ্গবন্ধুর সাথে আমরা যুদ্ধ করতে গিয়েছিলাম, আর যুদ্ধ করেছি বলেই স্বাধীন বাংলাদেশ পেয়েছি, বঙ্গবন্ধুর আর্দশে একটি সুন্দর সোনার বাংলা গড়ে তুলব ইনশাআল্লাহ, আজ এই স্বাধীন বাংলাদেশের কারণেই আপনারা পূজা উদযাপন করতে পারছেন, তাই বলছি ধর্ম যার যার উৎসব সবার,সবাই মিলেমিশে উৎসব পালন করবেন,আজকে এই পঞ্চমীঘাটের পুজা দেখে আমি খুবই আনন্দিত যে এত সুন্দর পুজার আয়োজন করেছেন বাবু অমল পোদ্দার নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পঞ্চমীঘাট এলাকায় শারদীয় দুর্গোৎসব উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 


মন্ত্রী আরো বলেন,এবারও প্রতিটি পুজা মন্ডপ পরিদর্শন করবো,এসময় তিনি আইনশৃঙ্খলা বাহিনী তৎপর থাকার আহবান জানান,সেই সাথে পুজা পূজা উদযাপন কমিটির সবাই কে ধন্যবাদ জানান। । 


এ সময় পানাম গ্রুপের পরিচালক ও পঞ্চমীঘাট পুজা কমিটির সভাপতি সি আই পি বাবু অমল পোদ্দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী শীলা রানী পাল, সোনারগাঁ উপজেলা হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদের সভাপতি লোকনাথ দও, সাধারণ সম্পাদক শিশির,তালতলা ফাঁড়ির ইনচার্জ জাকির রাব্বানীসহ গণ্যমান ব্যাক্তিবর্গ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭