প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হাজী ফারুক ওমর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হাজী ফারুক ওমর


প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হাজী ফারুক ওমর


প্রেস বিজ্ঞপ্তিঃ

৬ অক্টোবর বৃহস্পতিবার স্থানীয় একটি পত্রিকায় "সোনারগাঁয়ে ছাত্রদল নেতা ওমর ফারুক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী" এমন শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। 


প্রকাশিত সংবাদে আমাকে নিয়ে মিথ্যা মানহানিকর ভুয়া বানোয়াট ও ভুল তথ্য দেয়া হয়েছে। সংবাদটি ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত এ সংবাদের তীব্র  প্রতিবাদ জানাচ্ছি। একটি কুচক্রি মহল আসন্ন সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে অহেতুক কুৎসা রটাচ্ছে। ওই কুচক্রী মহল আমাকে হেনস্থা করতে উঠেপড়ে লেগেছে এবং হয়রানী করতে পায়তারা করছে। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এধরণের অপপ্রচার চালাচ্ছে। ঐ কুচক্রী মহল টি  সংবাদ মাধ্যমকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করেছে বলে আমি মনে করি। 


আমি এর পূর্বে নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি ও সোনারগাঁ উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক পদে দায়িত্ব পালন করেছি, আমি কখনই ছাত্রদলেরএ্ রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলাম না। উক্ত সংবাদটিতে বলা হয়েছে যে, আমি বিএনপি নেতা আপেল মাহমুদ এর একনিষ্ঠ সহচর, অথচ বাস্তবিক অর্থে আমার ব্যবসায়িক ও ব্যক্তিগত একটি কাজে আমি ওনার কাছে গিয়েছিলাম, তখন কে বা কারা একটি ছবি তুলে রাখে এবং বিভিন্ন সময়ে আমার প্রতিপক্ষরা সেই ছবিটি ব্যবহার করে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে আসছে। আমার বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ  ভিত্তিহীন ও মনগড়া বানোয়াট। আমার প্রিয় সাংবাদিক ভাইদেরকে অনুরোধ জানাবো আপনারা সরেজমিনে সঠিক তথ্য নিয়ে সংবাদ প্রকাশ করে সত্য উন্মোচন করুন। আপনাদের সহায়তা সর্বদা আমাদের কাম্য। 


প্রতিবাদকারীঃ-মোঃহাজী ফারুক ওমর

সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭