ছিনতাইয়ের টাকা উদ্ধারে সোনারগাঁ থানা পুলিশের অভিযান অব্যাহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১২ অক্টোবর, ২০২২

ছিনতাইয়ের টাকা উদ্ধারে সোনারগাঁ থানা পুলিশের অভিযান অব্যাহত


ছিনতাইয়ের টাকা উদ্ধারে সোনারগাঁ থানা পুলিশের অভিযান অব্যাহত


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ছিনতাইয়ের ঘটনায় ৩ ছিনতাইকারী কামরুজ্জামান, ফয়সাল ও ইমরান আহম্মেদকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানোর পর গতকাল মঙ্গলবার আসামীদের রিমান্ড শুনানীর দিন ধার্য্য করে কারাগারে পাঠায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলম । 


বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন নারায়ণগঞ্জ আদালতের দায়িত্বে থাকা পুলিশ ইন্সপেক্টর আসাদুজ্জামান ।  


সোনারগাঁয়ে জালালউদ্দিন নামে এক ব্যবসায়ীর কাছ থেকে ৭১ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে, পরে ওই ব্যবসায়ি টাকা উদ্ধারে কৌশল খাটিয়ে ১ কোটি ১০ লক্ষ টাকা ছিনতাই হয় বলে জানান।


পরে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমানের নেতৃত্ব পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ছিনতাইকারী কামরুজ্জামান,ফয়সাল ও ইমরান আহম্মেদ নামে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৫০ লাখ ৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।


এ ঘটনায় ব্যবসায়ী জালালউদ্দিন বাদি হয়ে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের জামাল উদ্দিনের ছেলে কামরুজ্জামান, নাগেরগাঁও গ্রামের জয়নালের ছেলে ফয়সাল ও একই গ্রামের আব্দুল আলীর ছেলে ইমরান আহম্মেদসহ ১৫ জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছে।


ঘটনার দিন সন্ধ্যার পর থেকে বুধবার বিকেল পর্যন্ত সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ওই ৩ জনকে গ্রেপ্তার করেন। তবে অন্যান্য ছিনতাইকারীকে গ্রেফতার ও বাকি টাকা উদ্ধারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএম জানান,ছিনতাইয়ের ঘটনায় এ পর্যন্ত ৫০ লক্ষ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে, বাকি টাকা উদ্ধার ও আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭