না:গঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পাচ্ছেন এসিল্যান্ড মোঃ ইব্রাহীম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

না:গঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পাচ্ছেন এসিল্যান্ড মোঃ ইব্রাহীম


না:গঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পাচ্ছেন এসিল্যান্ড মোঃ ইব্রাহীম 


মোঃ নুর নবী জনিঃ-নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজের সাক্ষরিত এক আদেশে আসন্ন নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ৪ জন ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে।


অফিস নিদেশে উল্লেখ করা হয়, বাংলাদেশ নির্বাচন কমিশনের ৩১ আগস্ট স্মারক মূলে আগামী ১৭ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা পরিষদে সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।


নির্বাচন কমিশন সচিবালয়ের ২৯ সেপ্টেম্বর এর পাত্রের প্রেক্ষিতে উক্ত নির্বাচনে আচরণ বিধি লংঘন সংক্রান্ত মোবাইল কোর্ট পরিচালনার জন্য ২রা অক্টোবর হতে ভোট গ্রহণের পরের দিন অর্থাৎ ১৮ অক্টোবর ২০২২ পর্যন্ত মোট ১৬ (ষোল) দিনের জন্য বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণকে নিয়োগ করা হয়েছে।


নারায়ণগঞ্জ সদর উপজেলার জন্য সহকারী কমিশনার (ভূমি), ফতুল্লা রাজস্ব সার্কেল ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: সাজ্জাত হোসেন বন্দর উপজেলার জন্য সহকারী কমিশনার (ভূমি),বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (বন্দর) সুরাইয়া ইয়াসমিন,সোনারগাঁ উপজেলার জন্য সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: ইব্রাহীম, আড়াইহাজার ও রুপগঞ্জ উপজেলার জন্য সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ কে এম ইশনামকে নিয়োগ দেয়া হয়।


উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচন আগামী ১৭ অক্টোবর। এর আগে মনোনয়নপত্র দাখিল শেষ হয়েছে ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দারেরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ হবে আগামী ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭