অপহৃত যুবক উদ্ধারে পুলিশের গড়িমশির অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

অপহৃত যুবক উদ্ধারে পুলিশের গড়িমশির অভিযোগ


সোনারগাঁ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে অহরণের শিকার মো. মনির (৩০) নামে যুবককে উদ্ধারে পুলিশ গড়িমশি করছে বলে অভিযোগ করেছেন তার পরিবার।


ওই যুবক গত বুধবার (১২ অক্টোবর) দুপুরে বাসা থেকে মোগরাপাড়া চৌরাস্তায় যাওয়ার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে তার পরিবার।


নিখোঁজ মো. মনির সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নের নীলকান্দা গ্রামের বাসিন্দা নূরুল হকের ছেলে৷


মনিরের স্যালক মো. বাদশাহ বলেন, বুধবার দুপুর ২টার দিকে টাকা জমা দিতে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত ইসলামী ব্যাংকে যান আমার ভগ্নিপতি। মুঠোফোনে তার সঙ্গে সর্বশেষ কথা হয় তখন। মনির তাকে জানান, এক ঘণ্টার মধ্যে বাড়িতে ফিরবেন তিনি। 


এরপর দুই দিনেও বাড়ি আসেননি তিনি। তার মোকাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। এ ব্যপারে সোনারগাঁও থানায় জিডি করতে গেলে ওই যুবকের পরিবারকে থানা থেকে গালমন্দ করে বের করে দেওয়ার অভিযোগ পা্ওয়া গেছে। 


অপহৃত যুবককে উদ্ধরে পুলিশ তালবাহানা শুরু করে। পরে বৃহস্পতিবার রাতে জিডি না নিয়ে একটি অভিযোগ গ্রহণ করলেও অপহৃত যুবককে উদ্ধারে কোন পদক্ষেপ না নিয়ে সিদ্ধিগঞ্জ থানায় গিয়ে জিডি করতে বলেন।


সোনারগাঁও থানা ওসি (অপারেশন) মো.মাহফুজুর রহমান জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে তারা নিশ্চিত হয়েছেন নিখোঁজ ওই যুবক সিাদ্ধরগঞ্জের হিরাঝিল এলাকায় আছেন।  এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানা পদক্ষেপ নেবে। আপনারা সেখানে যান।


রাতে সিদ্ধিরগঞ্জ থানায় যাওয়ার পর ওই থানার ওসি মশিউর রহমান বলেন, এটা সোনারগাঁও থানার ঘটনা, এ ব্যাপারে পদক্ষেপ নিতে হলে সোনারগাঁও থানাকে নিতে হবে। আপনারা সোনারগাঁও থানায় যান।  

 

বিষয়টি নারায়গঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেনকে জানানো হলে তিনি জানান, এ রকম হওয়ার কথা নয়। এ ব্যাপারে যাতে দ্রুত পদক্ষেপ নেয় পুলিশ সে ব্যবস্থা করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭