সোনারগাঁওয়ে মাসুমের পক্ষে হাতি মার্কার প্রচারণায় উপজেলা আওয়ামীলীগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৮ অক্টোবর, ২০২২

সোনারগাঁওয়ে মাসুমের পক্ষে হাতি মার্কার প্রচারণায় উপজেলা আওয়ামীলীগ


সোনারগাঁওয়ে মাসুমের পক্ষে হাতি মার্কার প্রচারণায় উপজেলা আওয়ামীলীগ 


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:-নারায়ণগঞ্জ জেলা পরিষদকে কেন্দ্র করে প্রার্থীরা ভোটারদের ভোট পেতে দৌড়-ঝাঁপ শুরু কর‌ছেন। ইতোমধ্যে নিজ নিজ সমর্থন আদায়ের জন্য প্রার্থীরা জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করছেন। নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ থেকে শুরু করে জেলার সর্বত্র বইতে শুরু করেছে নির্বাচনি হাওয়া। তবে জেলা পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ ৩নং আসনে সোনারগাঁ থেকে নির্বাচিত হচ্ছেন কে? এ নিয়ে সর্বত্র চলছে গুঞ্জন। নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁও উপজেলার ৩নং ওয়ার্ড সদস্য পদে ব্যাপক গণযোগাযোগে ব্যস্ত সময় পার করছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম।



শনিবার (৮ অক্টোবর) সকাল ১০ ঘটিকায় উপজেলার কাঁচপুরে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: সামসুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে হাতি প্রতীকের জন্য গণযোগাযোগ করেন মোস্তাফিজুর রহমান মাসুম। 


এসময় ভোটারদের কাছে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম পক্ষে ভোট ও দোয়া চান সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলহাজ্ব মাসুদুর রহমান মাসুম, সাবেক সাংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। 


সাবেক ছাত্রলীগ নেতা ও বিগত মেয়াদে জেলা পরিষদের সদস্য হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করা মোস্তাফিজুর রহমান মাসুম বলেন, হাতি প্রতীকের পক্ষে দিনরাত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও ভোট প্রার্থনা করছি। বিপুল ভোটে বিজয়ী হওয়ার আশাবাদী।


গণসংযোগে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ ওমর, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু ওমর, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সোনারগাঁও উপজেলা মটর চালক লীগের সভাপতি মো: আনোয়ার হোসেনসহ আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭