সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ,৩-১ গোলে নেপাল কে হারিয়ে জয়ী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ,৩-১ গোলে নেপাল কে হারিয়ে জয়ী


সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ,৩-১ গোলে নেপাল কে হারিয়ে জয়ী

 

আজকের সংবাদ ডেস্কঃ স্বাগতিক নেপালকে ৩-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়ে প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের মেয়েরা। 


এই নিয়ে দ্বিতীয়বারের মতো ফাইনালে উঠে বাংলাদেশ জিতে নিল শিরোপা। আর পাঁচবার ফাইনালে হারল নেপাল। জোড়া গোল করে ফাইনালে বাংলাদেশের রানি কৃষ্ণা রানি সরকার। শামসুন্নাহার জুনিয়রের গোলে বাংলাদেশ এগিয়ে যাওয়ার পর জোড়া গোল করে জয় নিশ্চিত করেন এই তারকা ফরোয়ার্ড।


আজ কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে চোট পাওয়া সিরাত জাহান স্বপ্নার বদলি হিসবে নেমেছিলেন শামসুন্নাহার জুনিয়র। তিন মিনিট পরেই দারুণ গোলে তিনি বাংলদেশকে এগিয়ে দেন। ম্যাচের পরবর্তী সময়টুকুর আলো নিজের দিকে টেনে নেন কৃষ্ণা।


৪১তম মিনিটে নেপালের এক খেলোয়াড়ের ভুলে বল পেয়ে অধিনায়ক সাবিনা পাস দেন কৃষ্ণাকে। বল পেয়ে ভুল করেননি এই ফরোয়ার্ড। প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে একটু এগিয়ে বাঁ পায়ের নিখুঁত শটে গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে পাঠিয়ে দেন।


এরপর ৭০তম মিনিটে নেপাল একটি গোল পরিশোধ করলে ম্যাচের উত্তেজনা বেড়ে যায়। ৭ মিনিট পরেই বাংলাদেশকে ফের চালকের আসনে বসিয়ে দেন কৃষ্ণা। প্রতি আক্রমণ থেকে সতীর্থের থ্রু পাস ধরে দূর পাল্লার শটে নেপালের গোলকিপারকে ফাঁকি দেন এই ফরোয়ার্ড। দশরথ স্টেডিয়ামে পরিপূর্ণ গ্যালারি স্তব্ধ করে দিয়ে লেখা হয়ে যায় লাল-সবুজের ইতিহাস। বাংলাদেশ জিতে নেয় সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭