সোনারগাঁয়ে চোখে বিষাক্ত স্প্রে দিয়ে দুই লক্ষ টাকা ছিনতাই - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

সোনারগাঁয়ে চোখে বিষাক্ত স্প্রে দিয়ে দুই লক্ষ টাকা ছিনতাই


সোনারগাঁয়ে চোখে বিষাক্ত স্প্রে দিয়ে দুই লক্ষ টাকা ছিনতাই 


নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আরলা  ফুড়স বাংলাদেশ লিঃ এর পরিবেশক মের্সাস নাজিফা এন্টারপ্রাইজ কর্মীর কাছ থেকে চোখে বিষাক্ত স্প্রে দিয়ে ২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। 


রোববার(১৮ সেপ্টেম্বর)রাত ৯টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেনিখালি ব্রিজের উত্তর দিকে চৌরাস্তা এলাকায় এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।


ছিনতাইয়ের ঘটনায় নাজিফা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম সোমবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।


অভিযোগ সুত্রে  জানা যায়,নাজিফা এন্টারপ্রাইজের ডেলিভারি ম্যান ইমাম হোসেন রুবেল(৩৫)চৌরাস্তা কাঁচা বাজার এলাকায় মালামালের বিক্রির টাকা কালেকশান করে রাস্তা পার হচ্ছিল।এ সময় মোটরসাইকেল থাকা  দুজন ছিনতাইকারী ইমাম হোসেন রুবেলকে গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই তাকে এলোপাতাড়ি মারধর করে চোখে বিষাক্ত স্প্রে দিয়ে সাথে থাকা ২লাখ  টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।


নাজিফা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম  বলেন,ডেলিভারি ম্যান ইমাম হোসেন রুবেল চৌরাস্তা  কাঁচা বাজার এলাকায় মালামাল বিক্রি করে টাকা কালেকশন করে অফিসে আসার পথে ছিনতাইকারীরা  ২ লক্ষ টাকা নিয়ে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান পিপিএম বলেন, এ ঘটনায় থানায় একটি  লিখিত  অভিযোগ  দায়ের  হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে  অভিযান অব্যাহত রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭