ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে দুই পুলিশ কর্মকর্তার স্বাক্ষ্য - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে দুই পুলিশ কর্মকর্তার স্বাক্ষ্য


ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে দুই পুলিশ কর্মকর্তার স্বাক্ষ্য 


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে নারী কেলেংকারির ঘটনায় হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে দায়েরকৃত ধর্ষণ মামলায় আরও দুই পুলিশ কর্মকর্তার স্বাক্ষ্য গ্রহণ করা হয়েছে।


রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ বিশেষ ট্রাইব্যুনালে আসামির উপস্থিতিতে বিচারক মুন্সী মশিয়ার রহমানের আদালতে মামলাটির চার্জশীটভুক্ত দুই স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করা হয়। 


এই মামলায় আদালতে এ পর্যন্ত ১৩ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরও অন্তত ৩০ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করা হবে।


রাষ্ট্রপক্ষের আইনজীবি নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ বিশেষ ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট রকিব উদ্দিন আহমেদ জানান, সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আসামি মামুনুল হককে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। পরে স্বাক্ষ্য গ্রহণের কার্যক্রম শুরুর আগে দুপুর ১২টার দিকে তাকে আদালতে হাজির করা হয়।


এরপর একে একে স্বাক্ষ্য দেন সোনারগাঁ থানায় কর্মরত তৎকালীন পুলিশ পরিদর্শক(তদন্ত) তবিদুর রহমান ও উপ-সহকারি পরিদর্শক রাকিবুল ইসলাম উজ্জ্বল। স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালতের নির্দেশে মামুনুল হককে পুণরায় কাশিমপুর কারাগারে ফেরত পাঠানো হয় ও আগামী ৩০শে অক্টোবর পরবর্তী স্বাক্ষ্য গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়।


উল্লেখ্য ২০২১ সালের ৩রা এপ্রিল সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে এক নারীকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠে মামুনুল হকের বিরুদ্ধে,এ ঘটনায় ওই নারী ৩০শে এপ্রিল মামুনুল হককে আসামী করে সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭