রূপগঞ্জে কীটনাশক খাইয়ে হত্যার ঘটনায় মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

রূপগঞ্জে কীটনাশক খাইয়ে হত্যার ঘটনায় মামলা


রূপগঞ্জে কীটনাশক খাইয়ে হত্যার ঘটনায় মামলা


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-

নারায়ণগঞ্জ রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কামশাইর নর্দা এলাকার দিনমজুর আমান মিয়াকে (৫২) কীটনাশক খাইয়ে হত্যার ঘটনায় নিহত আমান মিয়ার স্ত্রী সাহিদা আক্তার বাদী হয়ে কামশাইর এলাকার নুর নবী মোল্লার ছেলে সবুজ মোল্লা (৩৮), হারেজ বেপারীর ছেলে জিয়াবুর (৪৫), মৃত তাহের আলীর ছেলে শাহ আলম (৪৫) ও গিয়াস উদ্দিনের ছেলে ডিস বাবুকে (২৮) আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। 


পুলিশ জানায়, গত ১৫ সেপ্টেম্বর রাতে নিহত আমান মিয়ার কাছ থেকে সুদের পাওনা টাকা আদায় করতে আসামীরা কামশাইর বাজার থেকে তাকে ডেকে নির্জনস্থানে নিয়ে যায়। এসময় আমান মিয়ার কাছে আসামীরা তাদের সুদের পাওনা টাকা আদায়ের চেষ্টা করে। তখন আমান মিয়ার সঙ্গে তাদের বাক্-বিতন্ডা হয়। 


আসামীরা উত্তেজিত হয়ে আমান মিয়াকে বেদম প্রহার করে। পরে একপর্যায়ে কৌশলে কোমল পানীয়’র সঙ্গে আমান মিয়াকে কীটনাশক খাইয়ে দেয়। পরে মুমুর্ষ অবস্থায় কামশাইর বাজারের ঈদগার মাঠের পাশে নিচু জমিতে আমান মিয়াকে ফেলে রেখে তারা পালিয়ে যায়। 


পরে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে পরে আমান মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু ঘটে। 


রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, এ ঘটনায় হত্যা মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭