সোনারগাঁয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

সোনারগাঁয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


সোনারগাঁয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান,অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ৭ হাজার অবৈধ (আবাসিক) গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ। 


মঙ্গলবার(১৩ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের চান্দেরকীর্তি এলাকায় এ অভিযান চালানো হয়।


নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও সোনারগাঁ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ ইব্রাহীম এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় ৭কিলোমিটার এলাকা জুড়ে থাকা বাসা বাড়ির প্রায় ৭হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন ও বিপুল পরিমান অবৈধ পাইপ,রাইজার জব্দ করা হয়।


সোনারগাঁ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ ইব্রাহীম বলেন, বৈধ গ্রাহকরা যেনো সঠিকভাবে গ্যাস পায় সেজন্য তিতাসের কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় আমরা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করেছি।ইতিমধ্যে প্রায় ৭হাজার আবাসিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।এই অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি। 


তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মোঃ সুরুজ আলম জানান, রাজনৈতিক প্রভাবশালিদের ছত্রছায়ায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে উচ্চ চাপসম্পন্ন বানিজ্যিক সংযোগ থেকে অবৈধভাবে বিভিন্ন বাসা বাড়িতে গ্যাস সংযোগ নেয়া হয়েছে। ফলে বৈধ গ্রাহকরা দীর্ঘদিন যাবত গ্যাস সংকটে ভুগছেন। গ্রাহকদের গ্যাস সরবরাহ নিশ্চিত করতে অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্ন করা হচ্ছে।


তিনি জানান,ইতিমধ্যে এই উপজেলায় দশ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। পর্যায়ক্রমে সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭