নারায়ণগঞ্জ ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার-৬ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

নারায়ণগঞ্জ ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার-৬


নারায়ণগঞ্জ ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬


মোঃ মোয়াশেল ভূঁইয়া

নারায়ণগঞ্জের ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী সাল্লু ও রাজু বাহিনীর ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৫ সেপ্টেম্বর) রাতে দেওভোগের বাঁশমুলি এলাকার তিন রাস্তা মোড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন- ফতুল্লার ভোলাইল গেদ্দারবাজার এলাকার ওসমান গনির ভাড়াটিয়া সোলেয়মানের প্ত্রু রিফাত (১৯), একই এলাকার তারা মিয়ার ভাড়াটিয়া আমাদুলের পুত্র মো. শাহিন (১৯), মুসলিমনগর নয়াবাজার এলাকার হাকিমের বাড়ির ভাড়াটিয়া দুলাল মিয়ার পুত্র মামুন (২১), ভোলাইল শান্তিনগর এলাকার আবু তাহেরের বাড়ির ভাড়াটিয়া গুলজারের পুত্র মো. রাজু (১৭), দেওভোগ মাদ্রাসা সংলগ্ন গিয়াস উদ্দিন উকিলের বাড়ির ভাড়াটিয়া সাজু মিয়ার পুত্র সামাদ (১৯) ও একই এলাকার জামাল মুদির ভাড়াটিয়া মৃত আলমাস মিয়ার পুত্র সাহিন (৪৬)।


এ ঘটনায় গ্রেপ্তার ছয়জনসহ সন্ত্রাসী সাল্লু বাহিনীর প্রধান সাল্লু, রাজু বাহিনীর প্রধান রাজুকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।


পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, এলাকার আধিপত্য ও মাদক ব্যবসাকে কেন্দ্র করে সাল্লু বাহিনী ও রাজু প্রধান বাহিনীর মধ্যে গত একমাসেরও বেশি সময় ধরে প্রতিনিয়ত ধাওয়া-পাল্টা ধাওয়ার মতো ঘটনা ঘটেছে। এ সময় উভয় পক্ষের সন্ত্রাসীদের হাতে দেশীয় তৈরি ধারালো অস্ত্র, আগ্নেয়াস্ত্র, বিস্ফোরক ব্যবহার করে এলাকায় আতঙ্কের সৃস্টিসহ সাধারণ মানুষের বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠানে অহেতুক হামলা চালিয়ে ভাঙচুর করে। গত এক মাসে এই দুই বাহিনীর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় বেশ কয়েকটি মামলা হয়। এতে বেশ কয়েক সন্ত্রাসী গ্রেফতার হলেও মূল হোতারা রয়ে গেছে ধরা-ছোয়ার বাইরে। ফলে দু-একদিন পরপরই এই দুই সন্ত্রাসী বাহিনী নিজ নিজ ক্ষমতা বা শক্তি জাহির করতে একে অপরের সাথে সংঘর্ষে লিপ্ত হয়।


এরই ধারাবাহিকতায় সোমবার রাত এগারোটার দিকে উভয় গ্রুপের সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় বেশ কয়েকটি বোমার বিস্ফোরণও ঘটায় সন্ত্রাসীরা। যার ভিডিও সামাজিক যোগাযোগ ভাইরাল হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে ধাওয়া করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় পুলিশ দেশীয় অস্ত্র সহ ছয় জনকে গ্রেপ্তার করে। তবে অতিতের মতো সোমবার রাতেও পালিয়ে যেতে সক্ষম হয় বাহিনী প্রধান সাল্লু ও রাজু।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে সাল্লু ও রাজু বাহিনী সংগর্ষে লিপ্ত হয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধারালো অস্ত্রসহ ছয়জনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় পুলিশ বাদী দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছে।পালিয়ে যাওয়া সকল আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭