সোনারগাঁয়ে হাবু ডাকাতের কান্ড,ইউপি সদস্যকে পিটিয়ে রক্তাক্ত জখম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

সোনারগাঁয়ে হাবু ডাকাতের কান্ড,ইউপি সদস্যকে পিটিয়ে রক্তাক্ত জখম


সোনারগাঁয়ে হাবু ডাকাতের কান্ড,ইউপি সদস্যকে পিটিয়ে রক্তাক্ত জখম 


আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক ইউপি সদস্যকে পিটিয়ে আহত করেছে  প্রতিপক্ষের লোকজন।


রোববার সকালে উপজেলার বারদী ইউনিয়নের শান্তিরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় আহত ইউপি সদস্য ফারুক হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।



স্থানীয় এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বারদী ইউপির শান্তিরবাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাতের সঙ্গে পার্শ্ববর্তী চেঙ্গাকান্দি গ্রামের ১ নং ওয়ার্ডের মেম্বার ফারুক হোসেনে দীর্ঘদিন ধরে দ্বন্ধ চলে আসছে। এ দ্বন্দের জের ধরে রোববার সকালে শান্তিরবাজার এলাকায় হাবু ডাকাতের নেতৃত্বে ওমর ফারুক,আশিক,নুরা ডাকাত ও সুজনসহ ১০-১২ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ইউপি সদস্য ফারুক হোসেনের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় তার চিৎকারে তার চাচাতো ভাই কাউসার এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


এদিকে এলাকাবাসী অভিযোগ করে বলেন, হাবু ডাকাতের বিরুদ্ধে সোনারগাঁ,আড়াইহাজার ও ঢাকার রূপনগর থানায় ৭টি ডাকাতি মামলা রয়েছে। এমন কোন অপকর্ম নেই হাবু ডাকাতের সিন্ডিকেট করছে না। শান্তিরবাজার এলাকায় মাদক ব্যবসা, অবৈধ জমি ও বালুর ব্যবসা করে যাচ্ছে। তার অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন বলেও জানান তারা।


আহত ইউপি সদস্য ফারুক হোসেন জানান, দীর্ঘদিন ধরে হাবু ডাকাত,নুরা ডাকাত,ফারুক হোসেনসহ ২০-২৫ জনের একটি সিন্ডিকেট ওই এলাকার নিরীহ মানুষের জমি দখল, মাদক ব্যবসা থেকে শুরু করে বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে। তাদের বাঁধা দেয়ায় আজ এই হামলা করে তারা। 



অভিযুক্ত হাবিবুর রহমান হাবু ডাকাতের সঙ্গে  যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়।


অপর অভিযুক্ত ওমর ফারুক বলেন, বালুর ড্রেজার বসানোকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এর চেয়ে বেশি কোন ঘটনা ঘটেনি।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএম বলেন, ইউপি সদস্যের ওপর হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭