সোনারগাঁ থানার রোডের বেহাল দশা,প্রতিদিনই ঘটছে নানান দূর্ঘটনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

সোনারগাঁ থানার রোডের বেহাল দশা,প্রতিদিনই ঘটছে নানান দূর্ঘটনা


সোনারগাঁ থানার রোডের বেহাল দশা,প্রতিদিনই ঘটছে নানান দূর্ঘটনা 


সোনারগাঁ সংবাদদাতাঃ-সোনারগাঁ থানা ও উপজেলা যাওয়ার একমাত্র রাস্তার বেহাল দশা । এই থানা রোডের রাস্তার পাশে গড়ে ওঠা হোটেল রেস্টুরেন্ট ও ফার্নিচারের দোকানগুলো থেকে রাতের অন্ধকারে ময়লা পানি ও দূষিত বর্জ্য ফেলে রাস্তার পাশে থাকা পানি নিস্কাশন করার ড্রেনেজ ব্যবস্থা বন্ধ ও দূষিত করে রেখেছে।রোদ বৃষ্টি সব সময়ই রাস্তার  পাশে নোংরা পানি ও ময়লা আবর্জনা জমে থাকতে দেখা যায়। 


সম্প্রতি উপজেলা ও থানায় যাতায়াতের একমাত্র রাস্তাটিতে দেখা গেছে  অসচেতনতার এমন নজির রাস্তার একপাশ দিয়ে বিভিন্ন কোম্পানির বড় বড় ট্রাক চলাচল করলেও রাস্তার অপরদিকে ভাঙা থাকায় প্রতিদিনই ঘটছে নানান দূর্ঘটনা।


এর ফলে রাস্তাঘাট দূষণের পাশাপাশি হুমকির মুখে পড়েছে এখানকার প্রকৃতি ও পরিবেশ। এতে স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে এলাকাবাসী ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক, কোমলমতি ছাত্র-ছাত্রী সহ আশেপাশের ব্যবসা প্রতিষ্ঠানের লোকজন।


সরেজমিনে গিয়ে দেখা গেছে,পৌরসভার দৈলেরবাগ এলাকায় রাস্তার একপাশে পানি নিস্কাসনের জন্য ড্রেনেজ ব্যবস্থা থাকলেও তাতে আশেপাশে থাকা ফার্নিচার ও চায়ের দোকানের ময়লা ফেলায় তা বন্ধ হয়ে যায়। এখানে পানি জমে রাস্তার এক পাশ ভেঙে গেছে।স্থানীয় অনেককেই  ময়লা যুক্ত নোংরা পানি ও ময়লা ফেলতে নিষেধ করলেও তারা কারো কথা শুনেনি।


তবে অনেকেই জানান,বিসিমল্লাহ’ ট্রেডার্, মদিনা ফার্নিচার ও আশেপাশে থাকা চায়ের দোকান ও কনফেকশনারি  ময়লা ফেলার কারনে তা ভরট হয়ে যায়।কিন্তু তাদের নিষেধাজ্ঞা করা হলেও তা মানা হয়নি  


এ বিষয়ে সোনারগাঁ উপজেলা নিবার্হী কর্মকর্তা তৌহিদ এলাহি জানান,খুব দ্রুত রাস্তার দুই পাশ পরিস্কার করার মাধ্যমে স্থানীয় হোটেল রেস্টুরেন্ট ফার্নিচার সহ অন্যনারা  যাতে করে আর রাস্তার পাশে ময়লা আবর্জনা না ফেলে সে বিষয়ে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭