সোনারগাঁয়ে কাঁচপুর আন্তঃজেলা বাস টার্মিনালের জায়গা পরিদর্শনে মেয়র তাপস - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

সোনারগাঁয়ে কাঁচপুর আন্তঃজেলা বাস টার্মিনালের জায়গা পরিদর্শনে মেয়র তাপস


সোনারগাঁয়ে কাঁচপুর আন্তঃজেলা বাস টার্মিনালের জায়গা পরিদর্শনে মেয়র তাপস



আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে আন্তঃজেলা বাস টার্মিনালের জন্য নির্ধারিত স্থান পরিদর্শন করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস।


বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় নির্ধারিত আন্তঃজেলা বাস টার্মিনালের জায়গা পরিদর্শন করেন।


এসময় মেয়র শেখ ফজলে নূর তাপস আগামী দুই বছরের মধ্যে চট্টগ্রাম-সিলেট বিভাগের বাসযাত্রীদের প্রাথমিক যাত্রীসেবা দেওয়ার আশ্বাস দেন।


জানা যায়,বাস রুট রেশনালাইজেশনের অংশ হিসেবে এই বাস টার্মিনালটি নির্মাণ করা হবে। এটি নির্মাণ হলে ঢাকার ভেতরে ওই রুটের আন্তঃজেলা বাস ঢুকবে না। একইভাবে উত্তরের জেলার বাসগুলোর জন্য বিরুলিয়ায় একটি আন্তঃজেলা বাস টার্মিনাল নির্মাণ করা হবে। হেমায়েতপুরে আরেকটি জায়গা নির্ধারণ করা হয়েছে বাস টার্মিনালের জন্য। এছাড়া দক্ষিণাঞ্চলের জন্য কেরানীগঞ্জের বাঘাইরে আরেকটি বাস টার্মিনাল নির্মাণ করা হবে। সবগুলো নির্মাণ শেষ হলে সায়েদাবাদ, মহাখালী ও গাবতলী বাস টার্মিনালে ঢাকা সিটির বাসগুলো রাখা হবে।


কাঁচপুর বাস টার্মিনাল পরিদর্শনের সময় আরো উপস্থিত ছিলেন দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ,নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ) সার্কেল শেখ বিল্লাল হোসেন,হোসেন,ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক সাবিহা পারভীন, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, পরিবহন মহাব্যবস্থাপক হায়দার আলী, প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন, অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মেরিনা নাজনীন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী কাজী বোরহান উদ্দিন ও খায়রুল বাকের, প্রধান নগর পরিকল্পনাবিদ সিরাজুল ইসলাম ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭