সোনারগাঁয়ে বারদী ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

সোনারগাঁয়ে বারদী ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত


সোনারগাঁয়ে বারদী ইউনিয়ন জাতীয় পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত 


জনিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন জাতীয় পার্টির উদ্যোগে রোববার বিকালে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


বারদী ইউনিয়ন রিবর পাইলট স্কুল মাঠে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল। 


বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও প্যানেল চেয়ারম্যান মোঃ আমিন মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম। 


মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন-নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার। 


সভায় বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব জাকির সরকারের সঞ্চালনায় আরও উপস্থিতি ছিলেন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সিরাজুল ইসলাম ভূইয়া,জাতীয় যুব সংহতি সোনারগাঁ উপজেলার আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু,লায়ন মোহাম্মদ তোফাজ্জল হোসেন,আনোয়ার হোসেন আনু,রফিক মেম্বার, আউয়াল মেম্বারসহ

বারদী ইউনিয়ন জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা। 


সভায় বক্তারা সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির পূর্ণাঙ্গ করে জাতীয় পার্টি ও লিয়াকত হোসেন খোকার হাতকে শক্তিশালী করে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


পরে বারদী ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়, এসময় আমিন মেম্বারকে আহবায়ক ও জাকির সরকারকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭