সোনারগাঁয়ে ২৫ বছর পর আজ আ.লীগের সম্মেলন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

সোনারগাঁয়ে ২৫ বছর পর আজ আ.লীগের সম্মেলন


সোনারগাঁয়ে ২৫ বছর পর আজ আ.লীগের সম্মেলন 


আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আ'লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে আজ শনিবার। ২৫ বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতারা এ তথ্য জানান।


উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও সোনারগাঁ উপজেলা আ'লীগের যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল কায়সার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ উপজেলা আ'লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এ সময় আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতারা জানান, শনিবার শেখ রাসেল স্টেডিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক। 


বিশেষ অতিথি থাকবেন, শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি, বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর, আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সম্পাদক মৃণাল কান্তি দাস, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভিসহ কেন্দ্রীয় নেতারা।


জানা যায়, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল ১৯৯৭ সালে। সম্মেলনে আবুল হাসনাত সভাপতি ও আব্দুল হাই ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ২০০৪ সালে আবুল হাসনাত এবং ২০১৪ সালে আবদুল হাই ভূঁইয়া মারা যান। এ দুজন ছাড়া ৫১ সদস্যের কমিটির ২১ জন বিভিন্ন সময়ে মারা যান। দলের সভাপতি ও সাধারণ সম্পাদক মারা যাওয়ার পর বর্তমানে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে যথাক্রমে সামসুল ইসলাম ভূঁইয়া ও মাহফুজুর রহমান কালাম দায়িত্ব পালন করলেও বিভিন্ন পদে থাকা মৃত ২১ জনের বিপরীতে কাউকে দায়িত্ব দেওয়া হয়নি। ফলে পদগুলো এখন পর্যন্ত শূন্য হয়ে যায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭