সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ কিশোর গ্যাং “টেনশন গ্রুপ”এর লিডারসহ গ্রেফতার-৭ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৭ আগস্ট, ২০২২

সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ কিশোর গ্যাং “টেনশন গ্রুপ”এর লিডারসহ গ্রেফতার-৭


সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ কিশোর গ্যাং “টেনশন গ্রুপ”এর লিডারসহ গ্রেফতার-৭



পাভেলঃ-- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‍্যাব ১১র অভিযানে দুর্ধর্ষ কিশোর গ্যাং “টেনশন গ্রুপ”এর গ্যাং লিডার রাইসুল ইসলাম সীমান্ত সহ ৭সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার।


গোপন তথ্যের ভিত্তিতে শনিবার (৬ আগষ্ট) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃতরা দুর্ধর্ষ কিশোর গ্যাং “টেনশন গ্রুপ” সদস্যরা হলোঃ-গ্যাং লিডার মোঃ রাইসুল ইসলাম, সিমান্ত,নাঈম মিয়া,হাসান,পারভেজ মিয়া,আবির বিন হাকিম, রাহাত,রিয়াদুল ইসলাম। গ্রেফতারকৃতদের প্রত্যেকের বয়স ২১ হতে ২৪ বছর। 


গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি গুপ্তি ছোরা,২টি গিয়ার সুইচযুক্ত ধারালো চাকু,২টি ছোরা,২টি লোহা ও ষ্টিলের পাইপ উদ্ধার করা হয়।


র‍্যাব ১১র প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গ্রেফতারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং “টেনশন গ্রুপ” এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে।


জানা যায়,তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিত ভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তারা ৭ থেকে ১০ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খলা বা অরাজকতা সৃষ্টি করে আসছে। এরই প্রেক্ষিতে র‌্য‍াব ১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্তশুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে কিশোর গ্যাং এর সদস্যদের সকল আলামতসহ হাতেনাতে গ্রেফতার করেন।


গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭