আ'লীগ নেতাদের গাড়িচাপা দিয়ে হত্যার হুমকি চেয়ারম্যান সামসুর,ভিডিও ভাইরাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩১ আগস্ট, ২০২২

আ'লীগ নেতাদের গাড়িচাপা দিয়ে হত্যার হুমকি চেয়ারম্যান সামসুর,ভিডিও ভাইরাল


আ'লীগ নেতাদের গাড়িচাপা দিয়ে হত্যার হুমকি চেয়ারম্যান সামসুর,ভিডিও ভাইরাল



সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলম সামসুর একটি বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।


সেখানে দেখা যায় ইউনিয়ন পরিষদে দেওয়া ভিডিও বক্তব্যে স্থানীয় প্রবীণ কয়েকজন আওয়ামী লীগ নেতাদের ও সাবেক চেয়ারম্যানদের গাড়ির চাপায় পিষ্ট করে হত্যার হুমকি দেওয়া হয়।


ভিডিও বক্তব্যে চেয়ারম্যান সামসুল ইসলাম সামসু তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী নেতা আব্দুল বাতেন, সাবেক চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নুর উদ্দেশে বলেন, “ওই কবিরাজের বাচ্চারা আমার সামনে যদি পড়স, গাড়ির চাক্কার তলে ফালাইয়া পিষাইয়া মাইরা ফালামু, এইটা আমি ঘোষণা কইরা গেলাম।'এ ছাড়া তিনি বলেন, 'কুত্তার চেয়েও খারাপ ওই শালারা। ওই কুত্তাগো কাছে যারা গিয়া বইয়া থাহে ওই শালারাও কুত্তা।' এ ছাড়া তিনি আরও অশ্লীল গালাগালি করেন।


এ বিষয়ে আওয়ামী লীগ নেতা আব্দুল বাতেন বলেন, ‘গত ২৮ নভেম্বরের নির্বাচনে আমি নোয়াগাঁও ইউনিয়নে নৌকা প্রতীকে নির্বাচন করে। দলীয় ষড়যন্ত্রের শিকার হয়ে বিএনপি জাতীয় পার্টির সমর্থিত প্রার্থীর নিকট পরাজিত হই। নির্বাচনের পর ৫ ডিসেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যান সামসুল ইসলাম ভূঁইয়া বিএনপি থেকে নির্বাচিত চেয়ারম্যান সামসুল ইসলাম সামসুকে আওয়ামী লীগে যোগদান করান। আওয়ামী লীগে যোগদান করেই আমাদের তার গাড়ির চাকায় পিষ্ট করে মেরে ফেলার হুমকি দিচ্ছে।'


এ বিষয়ে সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেওয়ান উদ্দিন চুন্নু বলেন,সে নির্বাচিত হয়েই নানা অপকর্মে জড়িয়ে পড়েছে। হিন্দুদের সম্পত্তি আত্মসাৎ করার উদ্দেশে মোটা অঙ্কের টাকার বিনিময়ে ভুয়া ওয়ারিশ সার্টিফিকেট বিক্রি করছে এবং ভুয়া আইডি কার্ড দিয়ে অন্যের জমি বিক্রি করার অভিযোগ আছে তার বিরুদ্ধে। তার এসব অপকর্মের বিষয়ে স্থানীয় সংসদ সদস্যের কাছে একাধিক ভুক্তভোগী অভিযোগ করেছেন বলেও তিনি জানান ।


অপরদিকে সাবেক চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা ইউসুফ দেওয়ান বলেন, প্রকাশ্যে আওয়ামী লীগ নেতাদের হত্যার হুমকির এমন ধৃষ্টতা দেখানোর মতো সাহস সে কোথায় পায়? তিনি বলেন একমাত্র উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সাহস পেয়েই তিনি আজ প্রকৃত আওয়ামী লীগেরদের হেয়প্রতিপন্ন করে গাড়িতে পিষ্ট করে মারতে চান। শামসুল ইসলাম ভূঁইয়া তাকে বিএনপি থেকে আওয়ামী লীগ এনে এই দুঃসাহস দেখিয়েছেন। আমরা সুষ্ঠু  তদন্তের মাধ্যমে চেয়ারম্যান সামসুল ইসলাম সামসুর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এ ছাড়া সে দেশের বিভিন্ন স্থান থেকে হিন্দুদের এনে ভুয়া ওয়ারিশ সার্টিফিকেট দিয়ে অন্যের জমি কোম্পানির কাছে বিক্রি করে দিচ্ছে বলেও অভিযোগ আছে। 


অভিযোগের বিষয়ে সামসুল আলম সামসু বলেন, এটা অনেক আগের ভিডিও। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে একটি মহল এখন প্রচার করছে।


এ বিষয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম ভূঁইয়া বলেন,প্রকাশ্যে গালমন্দ ও হত্যার হুমকি দেওয়ার মতো নিন্দনীয় ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তার ব্যক্তিগত বক্তব্য ও অপরাধের দায়ভার দল নেবে না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭