বন্দরে ভেন্ডারের উপর হামলার ঘটনায় মামলা, কিশোর গ্যংয়ের লিডার রাজিবসহ গ্রেফতার-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১০ আগস্ট, ২০২২

বন্দরে ভেন্ডারের উপর হামলার ঘটনায় মামলা, কিশোর গ্যংয়ের লিডার রাজিবসহ গ্রেফতার-২


বন্দরে ভেন্ডারের উপর হামলার ঘটনায় মামলা,  কিশোর গ্যংয়ের লিডার রাজিবসহ গ্রেফতার-২



নারায়ণগঞ্জ(বন্দর) প্রতিনিধিঃ-দলিল লিখক খোকন ভেন্ডারের উপর হামলা মামলায় নানা অপকর্মের হোতা রাজিব ও সানিকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গত মঙ্গলবার রাতে বন্দর পুলিশ ফাঁড়ির এস আই নাহিদ মাসুম গোপন সংবাদের ভিত্তিতে আমিন আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতৃারকৃত রাজীব শিকদার, দেওভোগ ভোলাইল শান্তিনগর এলাকার আজউল্লাহ পাটোয়ারীর ছেলে ও বন্দর আমিন আবাসিক এলাকার আব্দুল খালেক মিয়ার ছেলে সানি।


গ্রেফতারকৃত  রাজিব সিকদার ও সানির বিরুদ্ধে রয়েছে চুরি,ছিনতাই, মাদক ব্যবসাসহ  বহু অপকর্মের অভিযোগ। তার নিয়ন্ত্রণে রয়েছে একাধিক মাদক সিন্ডিকেট।


বন্দরে দলিল লিখক সমিতির অফিস সংলগ্ন আমিন, রেলী, রুপালী, রেলী বাগান, কলাবাগ, ঝাউতলায় রয়েছে তার নিয়ন্ত্রণে রয়েছে একাধিক গ্রুপ। তার বিরুদ্ধে বন্দর থানায় বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে।

গ্রেফতৃারকৃত আসামীদের বুধবার আদালতে প্রেরণ করা হয়।


উল্লেখ্য, গত মঙ্গলবার (২৬ জুলাই) বিকেলে বন্দর ফায়ার সার্ভিসের সামনে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২০/২৫ জন বিভিন্ন এলাকার অপরিচিত সন্ত্রাসী খোকন ভেন্ডারের উপর হামলা চালায়। মামলা হলেও গত ১৪ দিনে কোন আসামীকে গ্রেফতারের সংবাদ জানাতে না পারলেও ঘটনার মূল নায়ক বহু অপকর্মের হোতা রাজিব সিকদারকে গ্রেফতার করেছে। পুলিশী জিজ্ঞাসাবাদের মাধ্যমে তার কাছ থেকে নানা প্রকার গভীর তথ্য পাওয়া যাবে বলে ভুক্তভোগীরা জানায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭