বন্দরের কুশিয়ারায় রাস্তা নিয়ে বিরোধের জেরে বাবা ছেলেকে কুপিয়ে জখম, থানায় মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১০ আগস্ট, ২০২২

বন্দরের কুশিয়ারায় রাস্তা নিয়ে বিরোধের জেরে বাবা ছেলেকে কুপিয়ে জখম, থানায় মামলা


বন্দরের কুশিয়ারায় রাস্তা নিয়ে বিরোধের জেরে বাবা ছেলেকে কুপিয়ে জখম, থানায় মামলা 


নারায়ণগঞ্জ(বন্দর)প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দরে চলাচলের রাস্তা সংক্রান্ত বিরোধের জের ধরে বাবা ও ছেলেকে কুপিয়ে জখমের অভিযোগে থানায় মামলা করা হয়েছে। 


গত মঙ্গলবার (৯ আগস্ট) রাতে বন্দর থানায় মামলাটি রুজু হয়। যার মামলা নাম্বার ১৬/৮/২০২২। 

এর আগে ৮ আগস্ট সোমবার দুপুরে বন্দর উপজেলার কুশিয়ারা গ্রামে চলাচলের রাস্তার সংক্রান্ত বিরোধের জেরে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম করা হয়। ওই সময় তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে খানপুর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তার ছেলের আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


আহতরা হলেন- কুশিয়ারা এলাকার নুরুল আমিন ও তার ছেলে রাতুল হাসান আনাস। 

এ ঘটনায় ওই দিন রাতেই আহত নুরুল আমিন বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে আরও ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে বন্দর থানায় অভিযোগ করেন।


আসামীরা হলেন- কুশিয়ারা এলাকার মনির উদ্দিন মিনুর ছেলে তপু, তার বাবা মনির উদ্দিন মিনু ও মনির উদ্দিন মিনুর স্ত্রী আনোয়ারা বেগম।

আহত নুরুল আমিন জানান, আমার জায়গার রাস্তার উপর উল্লেখিত বিবাদীরা সিমেন্টের খুঁটি ফেলে জনসাধারণের চলাচলের অসুবিধার সৃষ্টি করে প্রতিবেশী তপু গংরা। আমি রাস্তার উপরের খুঁটি সরাতে বললে তারা ক্ষিপ্ত হয়ে আমার বাড়িতে প্রবেশ করে আমাকে অকথ্যভাষায় গালিগালাজ করে এবং প্রাণনাশের হুমকি প্রদান করে। আমি গালিগালাজ করতে নিষেদ করলে আমার উপর হামলা চালায়। এবং আমারা ছেলে রাতুল হাসান আনাস আমাকে বাঁচাতে আসলে উল্লেখিত বিবাদী তপু আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে ধারালো বটি দিয়ে কুপিয়ে জখম করে। পরে আমাদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে আমাদের নানা ভয়ভীতি সহ প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এবং আমাদের উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আমার ছেলে রাতুল হাসান আনাসের বাম হাতের অনেক গুলো শিরা কেটে গেছে এবং মাথায় অনেক জখম হওয়ায় সেখানে চিকিৎসা নেয়ার পর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭